বিএনপির ১৪ নেতা বহিষ্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জেলা পর্যায়ের ১৪ নেতাকে দল থেকে বহিষ্কার করেছে বিএনপি। শুক্রবার দুপুরে দলের পক্ষ থেকে যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বহিষ্কারের কথা জানানো হয়।
বহিষ্কৃতরা হলেন- ময়মনসিংহ উত্তর জেলাধীন পুরাকান্ডলিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজিজুল হক, ধোবাউড়া উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম বাবুল, সহ-সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান রুবেল, জেলা যুবদল সাধারণ সম্পাদক শামসুল হক শামসু, বরিশাল উত্তর জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হুমায়ুন, সহ-সভাপতি আসাদ মাহমুদ, চট্টগ্রাম দক্ষিণ জেলাধীন বোয়ালখালী উপজেলা বিএনপি’র সদস্য শফিকুল ইসলাম শাহীন, কিশোরগঞ্জ জেলাধীন কিশোরগঞ্জ পৌর বিএনপি’র ২ নং ওয়ার্ডের সদস্য ক্যাপ্টেন অব. সালাহউদ্দিন আহমেদ সেলু, রাজশাহী জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও বাগমারা থানা বিএনপি’র সাধারণ সম্পাদক ডি এম জিয়াউর রহমান, ঝালকাঠী জেলাধীন সদর উপজেলা যুবদল সভাপতি মো: শওকত হোসেন খোকন, জেলা যুবদল সদস্য মো. শহীদুল ইসলাম, জেলা বিএনপি’র ধর্ম বিষয়ক সম্পাদক ও কাঠালিয়া উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল জলিল মিয়াজী, কাঠালিয়া উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মো. জালাল আকন।
একই সঙ্গে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসাইন, পটুয়াখালীর দুমকী উপজেলা মুরাদিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি জাকির হোসেন মঞ্জু, বাগেরহাট জেলা বিএনপি’র সহ-সভাপতি শেখ কামরুল ইসলাম গোরাকে কারণ দর্শানোর নোটিশও দিয়েছে কেন্দ্রীয় বিএনপি।
উল্লেখ্য, উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে গত দুই দফা নির্বাচনের আগে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে অনেক স্থানে একাধিক প্রার্থী হওয়ায় অসংখ্য নেতাকে বহিষ্কার করে বিএনপি। ১৫ মার্চের তৃতীয় দফা নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবারও ১৭জন নেতাকে বহিষ্কার করা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button