বিবাহ বন্ধনে পছন্দের পাত্রপাত্রী মিলিয়ে দিতে আক্বদ অনলাইন এর যাত্রা শুরু

বিবাহ বন্ধনের মতো একটি মহৎ কাজে সহযোগিতার দৃঢ় প্রত্যয়ে পছন্দের পাত্রপাত্রী মিলিয়ে দিতে মেট্রিমোনিয়াল সাইট আক্বদ অনলাইন এর যাত্রা শুরু হলো গতকাল রোববার। লন্ডন সময় সন্ধ্যা ছ’টায় অনুষ্ঠিত ভার্চুয়াল উদ্বোধনী সভায় প্রখ্যাত ইমাম, ফ্যামিলি লইয়ার, ইসলামি চিন্তাবিদ, কমিউনিটি নেতৃবৃন্দ, শিল্পী, সাংবাদিক সহ বিশিষ্টজনের উপস্থিতিতে স্বাগত বক্তব্য রাখেন আক্বদ অনলাইন এর ডাইরেক্টর ইমাম আবু সাঈদ আনসারী। ফিন্সবারী মসজিদের ইমাম শুকরীর কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে ইস্ট লন্ডন মাসজিদের ইমাম শাইখ আব্দুল কাইয়ুম আনুষ্ঠানিক ভাবে ভার্চুয়ালি Aqdonline.co.uk এর উদ্ভোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাফিজ আবুল হোসাইন খান, ফ্যামিলি ল’ইয়ার মার্টিন রিয়েল। বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট কবি ফরিদ আহমদ রেজা, জাস্টনিউজ বিডি’র ওয়াইট হাউস কার্রেসপন্ডেন্ট মুশফিকুল ফজল আনসারী, শাইখ খিদির হুসাইন, ড. আবদুস সালাম আজাদী, গ্রেটার সিলেট কাউন্সিলের চেয়ারপার্সন ব্যারিষ্টার আতাউর রহমান, কমিউনিটি নেতা ও সাংবাদিক কে এম আবু তাহের চৌধুরী, বিশিষ্ট কন্ঠশিল্পী আলাউর রহমান, ব্রন্ডসবাড়ি কলেজের এর হেড টিচার আমজাদ আলী, বিসিএ প্রেসিডেন্ট এম এ মুনিম, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ড. আবু হারিসা প্রমূখ।
সভায় বক্তারা আক্বদ অনলাইন এর উদ্যোগের ভূয়শী প্রসংশা করেন এবং এর মাধ্যমে কমিউনিটি অনেক উপকৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তারা বলেন, বিবাহবন্ধন মানব জীবনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অধ্যায় এবং বর্তমান সময়ে উপযুক্ত পাত্রপাত্রী পাওয়াও একটি কঠিন কাজ। আর এরকম একটি কঠিন ও সওয়াবের/মহৎ কাজে ইমাম আবু সাঈদ আনসারী এগিয়ে এসেছেন, এটি নিঃসন্দেহে আমাদের যুবসমাজের চরিত্র গঠন তথা মুসলিম পরিবার গঠনে অনেক সহায়ক ভূমিকা রাখবে। বক্তারা আক্বদ অনলাইন এর সাফল্য কামনা করেন এবং এর কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button