সকলের অংশ গ্রহণের মাধ্যমে সুষ্ট নির্বাচন সম্ভব : রোশনারা আলী

Rushnaraবৃটিশ এমপি রোশনারা আলী বলেছেন, সংঘাত বন্ধ না হলে দেশের উন্নয়ন সম্ভব নয়। সকলের অংশ গ্রহণের মাধ্যমে সুষ্ট নির্বাচন সম্ভব। সেই প্রক্রিয়ায় সবাইকে দেশের স্বার্থে এগিয়ে আসতে হবে। দেশের আইন শৃংখলার উন্নতি করে ব্যাবসা বানিজ্য বাড়াতে হবে। তাহলে বর্হিবিশ্ব থেকে সার্বিক সহযোগীতা পাওয়া যাবে।
মঙ্গলবার নগরীর একটি অভিজাত হোটেলে বিএনপির একটি প্রতিনিধি দল বিএনপি নেতা ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরীর নেতৃত্বে সিলেট সফররত বাংলাদেশী বংশোদ্ভুত বৃটিশ এমপি রোশনারা আলীর সাথে এক সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতকালে তিনি দেশের সার্বিক অবস্থা তুলে ধরেন। ইলিয়াস আলী গুমসহ বিএনপির অন্যান্য নেতৃবৃন্দের উপর পরিচালিত নির্যাতনের বর্ণনা তুলে ধরেন।
প্রতিনিধি দলের সাথে উপস্থিত ছিলেন, বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক এডভোকেট হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি ও জেলা সভাপতি আব্দুল মন্নান, মিফতাহ সিদ্দিকী, বিএনপির মেট্রো পলিটন থানার সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, বিশ্বনাথ থানার বিএনপি সভাপতি জালাল উদ্দিন (চেয়ারম্যান), থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক কবির হোসেন দলামিয়া (চেয়ারম্যান), যুবদল নেতা সোহেল আহমদ, কুলাউড়া উপজেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক আতাউর রহমানসহ অর্ধশতাধিক জাতীয়তাবাদী দলের নেতাগন এতে উপস্থিত ছিলেন।
তাদের বক্তব্য শুনে বৃটিশ এমপি রোশনারা আলী বলেন, আমি আমার অবস্থান থেকে সর্বাত্মক সহযোগীতা করে যাবো।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button