ইক্বরা ইন্টারনাশনালের লাইভ চ্যারিটি আপিল আগামী ২ ও ১৩ অক্টোবর

Iqraডিজেবল ও আর্তমানবতার সহায়তার জন্য প্রতিষ্ঠিত চ্যারিটি সংস্থা ইক্বরা ইন্টারন্যাশনাল এ বছর বাংলাদেশ, সোমালিয়া, সুদান ও সিরিয়ায় গরীব ও অসহায় মানুষের মধ্যে কোরবানীর মাংস বিতরন করবে। এ উপলক্ষ্যে এক  চ্যারিটি কোরবানী আপিল আগামী ২ অক্টোবর বুধবার এবং ১৩ অক্টোবর সোমবার চ্যানেল এস এ লাইভ আপিল করা হবে। এতে বিলেতের সকল বিত্তশালীদের এগিয়ে আসার জন্য ইক্বরার পক্ষ থেকে আবেদন জানানো হয়েছে।  কোরবানীর আপিল উপলক্ষ্যে বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ইক্করা ইন্টারন্যশনাল এক সুধী সমাবেশের আয়োজন করে।
সংগঠনের চেয়ারম্যান বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুল হক হাবিবের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সেক্রেটারী  শাহ রেদওয়ানুর রহমান এর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চ্যানেল এস এর হেড অফ প্রোগ্রাম গোলাম রসুল, ঈশিতা টেলিমিডিয়া লিমিটেড সিলেট এর এমডি নকুল দাশ, প্রবীন মুরবধ্বী আব্দুর রশীদ পাটওয়ারী সংগঠনের ট্রাস্টি আব্দুল লতিফ, মিডিয়া এডভাইজার এম এ কাইয়ুম, টেজারার বদরুজ্জামান বাবুল, ফাউন্ডিং ডোনার নাছিম আহমদ, সংগঠনের শূভাকাঙ্খি সোমালিয়ান মোস্তফা ইব্রাহীম, আবুল কালাম ও চ্যানেল এস এর রিপোর্টার জাকির হোসেম কয়েস সহ আরো অনেকে।
সভাপতির বক্তব্যে আব্দুল হক হাবিব বলেন, এ সংগঠন বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে গরীব অসহায় ও ডিজেবল মানুষের জন্য কাজ করে যাচ্চেছ। এ সংগঠন প্রতি বছর বিশ্বের বিভিন্ন গরীব দেশে যারা সারা বছর কোন দিন মাংস খাওয়ার সামর্থ রাখে না তাদের মধ্যে কোরবানীর মাংস বিতরন করে। এতে স্ব স্ব দেশের বিত্তশালী স্বেচ্চচাসেবীরা কাজ করে থাকেন।
সভায় বলা হয়  উল্লেখিত তারিখে চ্যানেল এস এ ইক্বরা ইন্টারন্যাশনালের লাইভ  কোরবানী আপিলের বিলেতের সকল বিত্তশালী ভাই বোনদের মুক্ত হস্তে এগিয়ে আসার জন্য সংগঠনের চেয়ারম্যান আবেদন জানানো হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button