সাউথহলে সুন্না মাসকের চতুর্থ ব্রাঞ্চের আনুষ্ঠানিক যাত্রা

sunnahmuskব্রিটেনে বাঙালি মালিকানাধীন জনপ্রিয় পারফিউম ব্র্যান্ড সুন্না মাসকের ৪র্থ ব্রাঞ্চের উদ্বোধন করা হয়েছে। গত ১০ মে বুধবার লন্ডনের ব্যস্ততম এশিয়ান মাকের্টখ্যাত সাউথহল ব্রডওয়েতে আনুষ্ঠানিকভাবে এ নতুন শাখার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদ্য সাবেক এমপি বিরেন্দ্রর শর্মা, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মুফতি আব্দুল মুনতাকিম, ইমাম কাজী আব্দুর রাহমান, ইসলামিক রিলিফের কর্মকর্তা সুলতান আহমেদ, সুন্না মাসকের সিইও কাজী শফিকুর রহমান প্রমূখ।
মাওলানা ক্বারী আশিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন মুফতি আব্দুল মুনতাকিম। উল্লেখ্য, বিশ্বমানের ব্র্যান্ডের আতর দিয়ে সাজানো হয়েছে সাউথহল শাখা। মধ্যপ্রাচ্যের বির্ভিন্ন দেশের সেরা ও জনপ্রিয় পারফিউম ছাড়াও সুইজারল্যান্ডের নামকরা সব ব্র্যান্ড রয়েছে সুন্না মাসকের সংগ্রহে।
এ ব্যাপারে কাজী শফিকুর রহমান বলেন, ইস্ট লন্ডনের হোয়াইটচ্যাপল রোড, উডগ্রীন মল এবং ওয়েস্টফিলড শাখার সফলতার পর সাউথহলে সুন্না মাসকের নতুন সংযোজন। গ্রাহকদের ব্যাপক চাহিদার কারণেই সাউথহলে ব্রাঞ্চটি চালু করা হয়েছে। সুন্না মাসক লন্ডনে পারফিউমস জগতে একটি ভালো ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সাউথহল, ইলিং, হিথ্রো, হ্যামারস্মিথসহ ওয়েস্ট লন্ডনের বাসিন্দারা এখন সুন্না মাসকের ব্র্যান্ড সহজে সংগ্রহ করতে পারবেন বলে জানান শফিকুর রহমান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button