আব্দাল উল্লাহ ও আয়াছ মিয়ার সমর্থনে সেন্ট ডনস্টন এলাকাবাসীর সভা

Abdalটাওয়ারহ্যামলেটস সেন্ট ডানস্টন লেবার পার্টির মনোনিত কাউন্সিলার প্রার্থি আব্দাল উল্লাহ ও একাউন্টেন্ট আয়াস মিয়ার সমর্থনে উক্ত ওয়ার্ডের বাসিন্দাদের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  ১২ জানুয়ারী পুর্বলন্ডনের প্রাইড অব এশিয়া হলে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন প্রবিন কমিউনিটি নেতা আরশ আলী, কাউন্সিলার আব্দাল উল্লাহ ও একাউন্টেন্ট আয়াস মিয়ার যৌথ পরিচালনায় এ সভায় প্রধান অতিথি  হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস লেবার পার্টির মেয়র প্রার্থি জন বিগস।
বিশেষ অতিথি ছিলেন টাওয়ার হমালেটসের লেবার পার্টির লিডার কাউন্সিলার সিরাজুল ইসলাম, ডেপুটি লিডার কাউন্সিলার রেইসেল সেন্ড্রার্স, কাউন্সিলার প্রার্থি ভিকটোরিয়া, সাবিনা বেগম, সানু মিয়া, মামুনু রশিদ, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন, আব্দুর হাফিজ।
স্থানীয় বাসিন্দাদের মধ্যে আরো বক্তব্য রাখেন, ব্যবসায়িক আহবাব মিয়া, রুনু মিয়া, স্থানিয় মসজিদের খতিব হাফিজ নাজির উদ্দিন, আব্দুল মালিক কুটি, সাইফুল ইসলাম দুদু, আফসার মিয়া ছুটু, আবদুস সোবহান, ফারহান আহমদ, অপু মিয়া, ফয়সল আহমদ, মাহবুব মিয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে জন বিগস বলেন, আগামী কাউন্সিল নির্বাচন টাওয়ারহ্যামলেটস এলাকার জন্য একটি গুরুত্বপুর্ন বিষয়। আগামী নির্বাচনে যদি লেবার পার্টির প্রার্থীদের নির্বাচিত করা না হয় তাহলে এলাকার উন্নয়ন বাধাগ্রস্থ হবে। তিনি আগামী নির্বাচনে সেন্ট ডানস্টন ওয়ার্ডের লেবার পার্টির নতুন প্রার্থি একাউন্টেন্ট আয়াস মিয়া এবং বর্তমান কাউন্সিলার আব্দাল উল্লাহকে পুনরায় ভোট দিয়ে  নিবাচিত করার জন্য স্থানিয় বাসিন্দাদের প্রতি আহবান জানান।
কাউন্সিলার আব্দাল উল্লাহ এবং একাউন্টেন্ট আয়াস মিয়া তাদের বক্তব্যে বলেন অতিতেও উক্ত ওয়ার্ডের উন্নয়নে তারা সাধ্যমত চেষ্টা চালিয়ে গেছেন ভবিষ্যতে নির্বাচিত হলে এলাকার হাউজিং ড্রাগ শিক্ষাসহ সকল প্রকার নাগরিক সুবিধা প্রদানে তারা জোরালো ভূমিকা রাখবেন। এজন্য আগামী নির্বাচনে লেবার পার্টির মেয়র প্রার্থিসহ সকল কাউন্সিলারদের ভোট দিয়ে নির্বাচিত করার জন্য এলাকাবাসীর প্রতি তারা আহবান জানান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button