আলেম-উলামাকে নিরাপত্তা দেওয়ার প্রয়োজন নেই : বাবুনগরী

Junaidহেফাজতে ইসলামীর মহাসচিব মাওলানা জুনাইদ বাবুনগরী বলেছেন, নাস্তিকদেরকে নির্মূল করে ইসলামী সমাজ ও রাষ্ট্র প্রতিষ্টিত করতে হবে। ঢাকা বিশ্ব বিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্টান নাস্তিকদের আস্তানায় পরিনত হয়েছে। তারা শিক্ষার বদলে সেখান থেকে ইসলাম ধ্বংসের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, ৫৬ হাজার বর্গ মাইলের বাংলাদেশে লতিফ সিদ্দিকীর মতো নাস্তিকদের জানাজা পড়তে দেওয়া হবে না। যে আলেম নামাজ পড়াবে তাকেও ফাঁসির দাবী জানানো হবে। তিনি আরো বলেন, আলেম-উলামাকে আইন শৃংখলা বাহিনী দিয়ে নিরাপত্তা দেওয়ার প্রয়োজন নেই। এ দেশের জনগণই তাদের নিরাপত্তায় নিয়োজিত থাকবে।
তিনি সোমবার বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের পীরের বাজারস্থ জামিয়া ইসলামীয়া দারুল উলুম বরুণী মাদ্রাসার আর্ন্তজাতিক ইসলামী মহা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
দরগাহে হযরত শাহজালাল (রহঃ) মাদ্রাসার মুহতামিম মুফতি মাওলানা আবুল কালাম যাকারিয়া ও নুরুল ইসলাম মইজপুরীর সভাপতিত্ত্বে এবং মাদ্রাসার নায়েবে মুহতামিম হাফিজ মাওলানা নাজির উদ্দিনের পরিচালনায় ইসলামী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ ও আর্ন্তজাতিক মুফাচ্ছিরে কোরআন মাওলনা নুরুল ইসলাম ওলিপুরী, মুফতি মাওলানা মুজিবুর রহমান, মাওলানা শায়খ আব্দুল গণি, মাওলানা ক্বারী আব্দুল মতিন, মুফতি সামছুল ইসলাম, মুফতি আব্দুল মুন্তাকিম, মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা ফজলুর রহমান, মাওলানা আশরাফ খান, মাওলনা সাজ্জাদ আহমদ, মাওলানা ফয়জুর রহমান কামালী, মাওলানা হাফিজ মুস্তাক আহমদ, মাওলানা কবির আহমদ আনসারী, মাওলানা লুবাব আহমদ প্রমূখ।
অনুষ্টানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা ক্বারী আমজাদ হোসাইন। সম্মেলনে মাদ্রাসার সংক্ষিপ্ত পরিচিতি ও লক্ষসহ বিভিন্ন কার্যক্রম তোলে ধরেন জামিয়া ইসলামীয়া দারুল উলুম বরুণী মাদ্রাসার নায়েবে মুহতামিম হাফিজ মাওলানা নাজির উদ্দিন। শেষ রাতে সম্মেলনে আখেরী মোনাজাত করেন মাওলানা নুরুল ইসলাম মইজপুরী।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button