মাওলানা মুহিউদ্দিন খানের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

Muhi Uddin Khanপ্রখ্যাত ইসলামী চিন্তাবিদ, মাসিক মদিনা সম্পাদক, বিশিষ্ট রাজনীতিবীদ মাওলানা মুহিউদ্দিন খানের আশু রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল করেছে ২০ দলীয় জোটের অন্যতম শরীক বাংলাদেশ লেবার পার্টি নেতৃবৃন্দ।
শুক্রবার বেলা ১১ টায় গেন্ডারিয়াস্থ বাসভবনে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল মাওলানা মুহিউদ্দিন খানের চিকিৎসার খোজখবর নেন এবং দ্রুত আরোগ্য কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এতে মাসিক মদিনা সম্পাদক মাওলানা মুহিউদ্দিন খান, লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক  মোঃ ফারুক রহমান, যুগ্ম-মহাসচিব শামসুদ্দিন পারভেজ, মাহমুদ খান, শিক্ষক নেতা শেখ মিজানুর রহমান, মুহিউদ্দিন খানের সাহেবজাদা মোস্তফা মঈনউদ্দিন খান, কেন্দ্রীয় নেতা আব্দুল হালিম উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন লেবার পার্টির ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন।
উল্লেখ্য, মুহিউদ্দিন খান দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিকসহ বিভিন্ন শারীরিক সমস্যায় আক্রান্ত হয়ে স্বাভাবিক চলাফেরা করতে পারছেন না। তিনি দেশবাসীর নিকট দোয়া কামনা করেছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button