রাজধানীতে জামায়াতের বিক্ষোভ মিছিল

Jamatবায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে কেন্দ্র ঘোষিত সমাবেশ ও বিক্ষোভ কর্মসূচির অনুমতি নো দেয়ায় পুরান ঢাকার গোপীবাগে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর জামায়াত।
বৃহস্পতিবার বেলা ২টায় এই মিছিল হয়। তবে মিছিলটি কিছুদূর যাওয়ার পর পুলিশ ফাঁকা গুলি ছুড়লে ছত্রভঙ্গ হয়ে যায়। এতে কোনো হতাহত বা গ্রেফতারের খবর পাওয়া যায়নি।
উল্লেখ্য, দেশব্যাপি কেন্দ্র ঘোষিত কর্মসূচি ‘প্রতিবাদ দিবস’ এর অংশ হিসেবে বৃহস্পতিবার বেলা ২টায় রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে মিছিল ও সমাবেশ করার ঘোষণা দেয় ঢাকা মহানগর জামায়াতে ইসলামী। বুধবার দলের মহানগর প্রচার সম্পাদক ও সহকারি সেক্রেটারি মু. শফিকুল ইসলাম মাসুদ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। বিবৃতিতে ওই মিছিল ও সমাবেশ কর্মসূচি পালন ও মাইক ব্যবহারের অনুমতির জন্য প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করা হয়। কর্মসূচিকে সর্বাত্মকভাবে সফল করতে সর্বস্তরের নগরবাসীকে শান্তিপূর্ণ মিছিল ও সমাবেশে যোগদানের আহবান জানানো হয়।
কিন্তু ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি বায়তুল মোকাররমের উত্তর গেটে মিছিল ও সমাবেশ করার অনুমতি না দেয়ায় গোপীবাগে বিক্ষোভ মিছিল করে জামায়াত।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button