পুলিশি বাধায় জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকীর সভা পণ্ড

বাংলাদেশে পুলিশি বাধায় পণ্ড হয়েছে এইচ এম এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির (জাপা) আলোচনা সভা। দলের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার রাজধানীর গুলশানের একটি কমিউনিটি সেন্টারে সকাল ১০টায় এই আলোচনা সভা হওয়ার কথা ছিল।
জাপার ঢাকা মহানগর (উত্তর) শাখার সাধারণ সম্পাদক বাহাউদ্দিন বাবুল জানান, সকাল ১০টার কিছু পর গুলশান থানার পুলিশ এসে আমাদের অনুষ্ঠানের ব্যানার ছিনিয়ে নেয়। এ সময় কমিউনিটি সেন্টারের বাইরে র‍্যাবের চারটি গাড়ি আসে। তাদেরকে দ্রুত স্থানত্যাগের জন্য নির্দেশ দেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।
আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে থাকার কথা ছিল জাপার সভাপতিমণ্ডলীর সদস্য ও এরশাদের ভাই জি এম কাদেরের। বিশেষ অতিথি ছিলেন জাপার মহাসচিব এ বি এম রহুল আমিন হাওলাদার।
পুলিশের দাবি, কমিউনিটি সেন্টারে অনুষ্ঠান করার জন্য আগে থেকে অনুমতি নেয়া হয়নি। এ কারণে আয়োজকদের অনুষ্ঠান করতে দেয়নি তারা।
এ বিষয়ে জাপার ঢাকা মহানগর (উত্তর) শাখার সভাপতি ও দলের সভাপতিমণ্ডলীর সদস্য এস এম ফয়সল চিশতি জানান, ঘটনার পর পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শকের সঙ্গে যোগাযোগ করে সভা করার অনুমতি চেয়েছিলেন তারা। পরে আইজি জানিয়েছেন, কোনো অনুষ্ঠান করা যাবে না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button