যশোরে বাস দুর্ঘটনায় নিহত ১০

Acsedentযশোরের ঝিকরগাছা উপজেলায় বাস দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। মঙ্গলবার সকালে যশোর-বেনাপোল সড়কের গদখালীতে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন শরিয়তপুরের গোয়াখোলার রণজিৎ পালের ছেলে প্রসেনজিৎ (৩৪), মুন্সিগঞ্জের চুঙ্গিবাড়ির আবদুস সালাম (৩০), ঢাকার ডেমরার বিদ্যুৎ ঘোষ (৪৫) ও বজলুর রহমানের ছেলে জামান (৪০), ধোলাইখালের রমজান আলী (৩৫), ঢাকার নির্মল চন্দ্র সাহা (৫৫) ও হেনা সাহা (৪০)।
আহতদের মধ্যে ১০ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন ঢাকার ৬৭/১ উল্টর গোলাপবাগের ঝন্টু (৩৫), নবাবগঞ্জের রূপলাল সাহার ছেলে হরিদাস সাহা (৫৫), বিক্রমপুরের সুমন (৩০), জনি ঘোষ (৩৫), রণজিৎ সরকার (৩৫), গীতালী ঘোষ (৪৫), রুবি (৩০), ময়না (৩৫) ও ওয়ালিদ (৩০)।
জানাযায় বাসটি বেনাপোল যাওয়ার পথে গদখালীর রজনীগন্ধা কোল্ড স্টোরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ছয়জন নিহত ও ২০ জন আহত হন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে ঝিকরগাছা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর জেনারেল হাসপাতালে পাঠান। আহতদের মধ্যে চারজন হাসপাতালে নেয়ার পথে ও চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
যাত্রীরা জানিয়েছেন, চালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button