নির্বাচন বন্ধ করে দেশকে ধ্বংসের হাত থেকে বাঁচান : জমিয়তে উলামায়ে ইসলাম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নেতৃবৃন্দ গত এক সপ্তাহ ধরে বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়াকে তার বাড়িতে অবরুদ্ধ করে রাখার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাকে স্বাভাবিক চলাফেরার সুযোগ দিতে সরকারের প্রতি জোর দাবি জানিয়েছেন। গতকাল এক বিবৃতিতে তারা ক্ষমতাসীন আওয়ামী লীগকে সাবধান করে বলেন, এখনো সময় আছে প্রহসনের নির্বাচন বন্ধ করে দেশকে অনিবার্য সঙ্ঘাতের হাত থেকে বাঁচান। অন্যথায় মানুষের ক্ষোভের আগুন আপনাদের ক্ষমতার স্বপ্নসাধকে তছনছ করে দেবে।  জমিয়ত নেতৃবৃন্দ দেশবাসীকে ভোটাধিকার হরণের এই জঘন্য অপচেষ্টা রুখে দেয়ার আহ্বান জানিয়ে বলেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব টিকিয়ে রাখা, ঈমান আকিদা ও মৌলিক অধিকার সংরক্ষণ এবং জানমালের নিরাপত্তা নিশ্চিতকরণে আওয়ামী বাকশালীদের হটানোর বিকল্প নেই।
বিবৃতিতে স্বাক্ষর করেন, সংগঠনের সভাপতি আল্লামা শায়খ আবদুল মোমিন, সিনিয়র সহসভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী, ভারপ্রাপ্ত মহাসচিব অ্যাডভোকেট শাহীনূর পাশা চৌধুরী, যুগ্ম মহাসচিব মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, মাওলানা মহিউদ্দীন ইকরাম, মাওলানা উবায়দুল্লাহ ফারুক, প্রচার সম্পাদক মাওলানা ওয়ালী উল্লাহ আরমান এবং দফতর সম্পাদক মুফতি রেদওয়ানুল বারী সিরাজী প্রমুখ।
জমিয়ত নেতৃবৃন্দ অবিলম্বে কারাবন্দী জমিয়ত মহাসচিব মুফতি মুহাম্মদ ওয়াক্কাস, সহসাংগঠনিক সম্পাদক মুফতি রেজাউল করীম, ছাত্র জমিয়ত নেতা তোফায়েল গাজালীর  মুক্তি দাবি করেন। বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button