সুরমায় ট্রলারডুবি তিন লাশ উদ্ধার

সুনামগঞ্জের ছাতকে সুরমা নদীতে যাত্রীবাহী একটি ট্রলার ডুবির ঘটনায় তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ১৫ থেকে ২০ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।দুর্ঘটনার পর পরই  শুরু হয় উদ্ধার অভিযান। উদ্ধার অভিযানে স্থানীয়রা যোগ দিয়েছে।কেউ নিখোঁজ রয়েছে কি না তা জানা যায়নি। সুরমার তীরে স্বজনের কান্না আর আহাজারিতে ভারী হয়ে উঠেছে সেখানকার বাতাস। সোমবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন দোয়ারাবাজার থানার ওসি সেলিম নেওয়াজ।
তিনি জানান, সিলেটের ভোলাগঞ্জ পাথর কোয়ারি থেকে শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি কিশোরগঞ্জ জেলার ইটনা  ও নেত্রকোনা জেলার খালিয়াজুড়ী উপজেলায় যাচ্ছিল। এ সময় ট্রলারটির ইঞ্জিনে আগুন ধরে যায়। যাত্রীদের হুড়োহুড়িতে ট্রলারটি নদীতে ডুবে গেছে।
সেলিম নেওয়াজ আরও জানান, ৩টি লাশ উদ্ধার করা হয়েছে। ১৫-২০ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে নিখোঁজের বিষয়টি নিশ্চিত করা যাচ্ছে না।
ট্রলারে থাকা যাত্রী আবু তাহের (৫০) ও সঞ্জীব সাহা (৪৮) জানান, এ দুই উপজেলার শ্রমিকরা ভোলাগঞ্জ থেকে একটি ট্রলার ভাড়া নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে দোয়ারাবাজারে আগুনের ঘটনা ঘটে। নৌকায় শ্রমিকদের পরিবারের নারী-শিশুরাও ছিল।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button