হাসপাতালে ভর্তি হলেন কেট মিডলটন

Cateব্রিটেনের সন্তানসম্ভবা রাজবধূ ডাচেস অব ক্যামব্রিজ কেট মিডলটনকে হাসপাতালে নেয়া হয়েছে। যে কোনো সময় তিনি সন্তান প্রসব করতে পারেন।
কেনসিংটন প্যালেসের উদ্ধৃতি দিয়ে গতকাল আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, রাজপ্রাসাদ থেকে একটি রাজকীয় গাড়িতে করে কেটকে পশ্চিম লন্ডনের সেন্ট ম্যারিস হাসপাতালে নেয়া হয়েছে। এ সময় তার সঙ্গে ছিলেন স্বামী প্রিন্স উইলিয়াম।
সংবাদ মাধ্যমগুলো বলছে, একই হাসপাতালে ১৯৮২ সালে প্রিন্স উইলিয়াম এবং ১৯৮৪ সালে প্রিন্স হ্যারিকে জন্ম দিয়েছিলেন প্রিন্সেস ডায়ানা।
নির্ভরযোগ্য সূত্রের উদ্ধৃতি দিয়ে সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, রাজপরিবারের নতুন অতিথির আগমন সংবাদ সবার আগে পাবেন প্রিন্স উইলিয়ামের নানি ও রাণী দ্বিতীয় এলিজাবেথ, তারপর বাবা, সত্ মা, সত্ ভাই এবং ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন ও কান্টারবুরির ধর্মযাজকের মতো ঘনিষ্ঠ ও ব্রিটিশ রাজপরিবারের আত্মীয় এবং শুভাকাঙ্ক্ষিরা। ঘনিষ্ঠজনদের সংবাদ প্রাপ্তির পরই বিশ্ববাসীকে আনন্দের সংবাদ জানাবেন প্রিন্স উইলিয়াম দম্পতি। তবে রাজদম্পতির মতো বিশ্ববাসীও জানে না ছেলে নাকি মেয়ে আসছে ব্রিটিশ রাজসিংহাসনের তৃতীয় উত্তরসূরী হয়ে।
আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো বলছে, রাজপরিবারের পক্ষ থেকে নতুন অতিথি আগমনের আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত সম্ভবত শুভ সংবাদের জন্য অপেক্ষা করতে হচ্ছে বিশ্ববাসীকে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button