শিরোনাম :

লন্ডন, আজ বৃহস্পতিবার | ১৬ই আগস্ট, ২০১৮ ইং | ৪ঠা জিলহজ্জ, ১৪৩৯ হিজরী | ১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | শরৎকাল | সকাল ৯:২৯

Home » প্রবাস » জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন যুক্তরাজ্য শাখার মিলনমেলা অনুষ্ঠিত

জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন যুক্তরাজ্য শাখার মিলনমেলা অনুষ্ঠিত

juaaukযুক্তরাজ্যে বসবাসরত জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রছাত্রীদের সংগঠন জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন ইন দা ইউকে (জুয়াক) এর আয়োজনে গত রবিবার (২৯ জুলাই) সাবেকদের মিলনমেলা বসেছিল লন্ডনে বাঙ্গালিদের প্রাণকেন্দ্র গ্রিনস্ট্রীটের “ক্যাফে গ্রিনে’’। ব্রিটিশ সামারকে উপভোগ করতে আয়োজন ছিল স্মৃতিচারণ, আড্ডা, বারবিকিউ আর সঙ্গীতানুষ্ঠানের।
বৈরি আবহাওয়াকে জয় করে সংগঠনের প্রায় অর্ধশতাধিক সদস্য পরিবার পরিজন নিয়ে এই মিলনমেলায় আন্তরিকতার সাথে অংশগ্রহণ করেন। কয়েকদিন থেকেই সোশ্যাল মিডিয়াতে এই আয়োজনের উত্তাপ টের পাওয়া যাচ্ছিলো। সকলেই ছিলেন উদগ্রীব কখন দেখা হবে প্রিয় বন্ধুদের সাথে।
juaauk2ছুটির দিন সকাল থেকেই ক্যাফে গ্রিনে একে একে আসতে থাকেন জাবিয়ানরা। অনেকদিন পর বন্ধুদের কাছে পেয়ে আবেগে আপ্লূত হয়ে পড়েন অনেকে। শুরু হয় বারবিকিউ। খাওয়া দাওয়া আর আড্ডায় বার বার ফিরে আসে প্রিয় জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়।
এসময় আগতদের তুমুল আড্ডায় মুখর হয়ে উঠে ক্যাফে প্রাঙ্গন। কফি আর চায়ের কাপে ঝড় তোলা স্মৃতিচারণে সব ভুলে সবাই চলে যায় জাহাঙ্গীর নগরের ক্যাম্পাস জীবনে। এ যেন বিলেতের বুকে এক টুকরো জাহাঙ্গীর নগর। কলকাকলিতে মুখরিত মেতে উঠেছিলো জাবিয়ানদের পরবর্তী প্রজন্ম। হাসি আনন্দে সারাবেলা কেটে যায় এক নিমেষে।
বিকালে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সঙ্গীত শিল্পী জীবন, আলিম আল রাজি, একা এবং জেবিন এর গান প্রান ছুঁয়ে যায় সকলের। গানে গানে গলা মিলায় প্রত্যেকে নিঃসঙ্কোচে তাল মিলায় নাচে। একভাবেই সুরের মূর্ছনায় বিকাল গড়িয়ে সন্ধ্যা নামে। অবশেষে ভাঙ্গে জম্পেশ আড্ডা, শেষ হয় জাবিয়ানদের মিলনমেলা।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন ইন দা ইউকে (জুয়াক) এর সিনিয়র যুগ্ম-আহবায়ক ডঃ সাবের শাহ, যুগ্ম-আহবায়ক মোহাম্মদ জহির উদ্দিন, সদস্য মোঃ মাতিয়ার রহমান মতিন ও খন্দকার শফি আহমেদ এবং জুয়াকের প্রতিষ্ঠাকালীন মেম্বার সেক্রেটারি পারভেজ মল্লিক।
আরো উপস্থিত ছিলেন- হাবিবুর রহমান চৌধুরি, ওয়াকারুল আলম রনি, আলিম আল রাজি, মুকিত শামস জয়, মাহবুবা নাজরীনা জেবিন, ইফতেখার ইফতি, আনিকা হক, তুষার আহমেদ, ফারহানা করিম খান, হিমু হোসাইন, মোহাম্মদ হাসান, ফয়সাল আহমেদ, ডঃ খন্দকার রুহুল আমিন, মিজানুর রহমান জামি, বুলবুল আহমেদ, নাজমুস সাকিব, শিশির, সিল্ভি রুমানা লুবনা, তাওহিদুর রহমান সুমন, তানজিম মাহবুব সহ আরো অনেকে।

আমাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন