শিরোনাম :

লন্ডন, আজ রবিবার | ২২শে জুলাই, ২০১৮ ইং | ৯ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী | ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | বর্ষাকাল | বিকাল ৫:৪২

Home » সিলেট » সিলেটে আওয়ামী লীগের মেয়র প্রার্থী কামরান

সিলেটে আওয়ামী লীগের মেয়র প্রার্থী কামরান

kamranসিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী হিসেবে বদর উদ্দিন আহমদ কামরানকেই মনোনয়ন দিয়েছেন আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা। আজ শুক্রবার গণভবনে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সাথে বৈঠকে মেয়র প্রার্থী হিসেবে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের নাম ঘোষণা করেন শেখ হাসিনা।
এবার সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী ছিলেন ছয় জন। তারা হলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক ও সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার, শিক্ষাবিষয়ক সম্পাদক ও টানা তিনবারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।
আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা সংশ্লিষ্ট সকলকে ঐক্যবদ্ধভাবে বদর উদ্দিন আহমদ কামরানের পক্ষে কাজ করার নির্দেশনা দিয়েছেন। এতে করে বদর উদ্দিন আহমদ কামরান অনেকটা শঙ্কা মুক্ত হলেন।
কামরান সমর্থকরা মনে করেন, বদর উদ্দিন আহমদ কামরান ব্যক্তিগতভাবে অনেক জনপ্রিয় তিনি সিলেটের মাটি ও মানুষের নেতা। এখন নিজের দল যদি তাকে ঐক্যবদ্ধভাবে সমর্থন দেয় তা হলে নির্বাচন নিয়ে তার আর কোন শঙ্কা থাকার কারণ নেই।

আমাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন