মৌলভীবাজার প্রেসক্লাব নির্বাচনে এম এ সালাম সভাপতি, এস এম উমেদ সম্পাদক নির্বাচিত

Sylমৌলভীবাজার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে চ্যানেল আই ও সংবাদের প্রতিনিধি এম এ সালাম ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মানবজমিন প্রতিনিধি সওয়ার আহমদ পেয়েছেন ১০ ভোট। সাধারণ সম্পাদক পদে এনটিভি ও ইনকিলাবের প্রতিনিধি এস এম উমেদ আলী ৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি খবর পত্র প্রতিনিধি স.ই সরকার জবলু পেয়েছে ৪ ভোট।
গতকাল শনিবার দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে। মোট ১৫টি পদের মধ্যে ৩টি পদে ৮ জন প্রতিদন্ধিতা করেন। বাকী ১২টি পদে একক প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় তারা নির্বাচিত হন। শুধুমাত্র সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ন সম্পাদক পদে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। যুগ্ন সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করে নির্বাাচিত হয়েছেন, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব ও দেশ টিভি প্রতিনিধি সালেহ এলাহি কুটি।
এ ছাড়া বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি পদে নির্বচিত হয়েছেন কালেরকন্ঠ প্রতিনিধি আবদুল হামিদ মাহবুব, মোহনা টিভি প্রতিনিধি রমাপদ দেব সজল, কোষাধ্যক্ষ পদে বাংলাদেশ টেলিভিশনের প্রতিনিধি হাসানাত কামাল, প্রচার প্রকাশনা সম্পাদক পদে সময় টিভির প্রতিনিধি শাহ অলিদুর রহমান, দপ্তর সম্পাদক যুগান্তর প্রতিনিধি এম এ মোহিত, ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক জিটিভি প্রতিনিধি এম শাহজাহান আহমদ। সদস্য পদে ইউএনবি এর প্রতিনিধি নুরুল ইসলাম শেফুল, দি গুড মনিং প্রতিনিধি রজত কান্তি গোস্বামী, বাংলাভিশন ও জনকন্ঠ প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, দৈনিক জনতা প্রতিনিধি ফজলুল করিম, ইনডিপেনন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি আনহার আহমদ সমশাদ।
প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এডভোকেট আব্দুল মোছাব্বির। কমিশনের সদস্যের দ্বায়িত্ব পালন করেন সৈয়দ আব্দুল মতালিব রঞ্জু ও মোঃ মোহিবুর রহমান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button