শিরোনাম :

লন্ডন, আজ সোমবার | ২১শে মে, ২০১৮ ইং | ৫ই রমযান, ১৪৩৯ হিজরী | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সকাল ১১:৫০

Home » এক্সক্লুসিভ » সিলেটে পাঁচ তারকা হোটেলের মালিক হওয়ার সুযোগ

সিলেটে পাঁচ তারকা হোটেলের মালিক হওয়ার সুযোগ

mega-goldenসাধ্যের মধ্যে স্বপ্ন পূরণ-এই শ্লোগানকে সামনে রেখে সিলেটে প্রথমবারের মত পাঁচ তারকা মানের অত্যাধুনিক হোটেলের মালিক হওয়ার সুযোগ করে দিয়েছে হোটেল মেগা গোল্ডেন এজ। সোমবার বিকালে সিলেট নগরীর উত্তর জেল রোডস্থ প্রকল্প অফিসে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এই সুযোগের কথা জানান উদ্যোক্তারা। তারা যৌথ মালিকানার হোটেল শেয়ারের বিভিন্ন দিকে তুলে ধরেন। এ ছাড়া আজ মঙ্গলবার হোটেলের উদ্যোগে প্রকল্প এলাকায় বৈশাখি মেলার আয়োজন করা হয়েছে বলেও জানান উদ্যোক্তারা।
লিখিত বক্তব্যে কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মুরাদ ইকবাল চৌধুরী জানান, উত্তর  জেলরোড এলাকায় ১৩তলা বিশষ্ট পাঁচ তারকা হোটেল নির্মাণের উদ্যোগ নিয়েছে মেগা বিল্ডার্স লিমিটেড। এজন্য শেয়ার বিক্রি শুরু হয়েছে। ইতোমধ্যে বেশকিছু শেয়ারও বিক্রি হয়েছে। মাত্র ৮ লাখ টাকায় অত্যাধুনিক হোটেলে স্যুইটস এপার্টমেন্টের মালিক হতে পারবেন যে কেউ। একলাখ টাকা ডাউনপেমেন্ট দিয়ে মাসিক ২০ হাজার টাকা কিস্তিতে তা পরিশোধও করা যাবে।
পরিচালক জানান, প্রকল্পে সুইমিং পুল, মসজিদ, খেলার স্থান, ডিপার্টমেন্টাল  স্টোরসহ বিভিন্ন সুবিধা থাকবে। কেউ চাইলে এক মাসের জন্য স্যুইট ভাড়াও নিতে পারবেন। শেয়ার হোল্ডাররা এপার্টমেন্টে প্রতিবছর ৩০ দিন ৩০ রাত থাকার সুযোগ পাবেন। কেউ না থাকলেও তার বিপরীতে মুনাফা পাবেন। প্রয়োজনমত ব্যবহার করতে পারবেন। প্রয়োজনে স্বাধীনভাবে মালিকানা হস্তান্তরের সুযোগও রয়েছে। এক ব্যক্তি একাধিক শেয়ার ক্রয় করতে পারবেন। মালিকানা সার্টিফিকেটের মাধ্যমে কেউ ইচ্ছে করলে কোনো যৌথ প্রতিষ্ঠানকে দান করতেও পারবেন।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নির্বহী পরিচালক এমএ হোসাইন লিখন, জমির মালিক সাহাব উদ্দিন, তুষণ ডাইনিং এন্ড ব্যনকুইট এর মালিক আব্দুল মুক্তাকিম, অপারেশন ইনচার্জ আমিনুর রশিদ প্রমুখ।

আমাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন