বার্মিংহাম লজেলস বাংলাদেশ ইসলামিক সেন্টারে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

ruhulaminদৈনিক ইনকিলাবের নির্বাহী সম্পাদক বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ হযরত আল্লামা কবি রুহুল আমিন খানের যুক্তরাজ্য আগমন উপলক্ষে ইউকের অন্যতম শহর বার্মিংহামের লজেলস উইলস্ট্রিট লজেলস বাংলাদেশ ইসলামিক সেন্টার এন্ড জামে মসজিদে গত ২ এপ্রিল শুক্রবার দুপুরে এক বিশেষ ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়।
মসজিদ কমিটির চেয়ারম্যান বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ নাছির আহমদের সভাপতিত্বে ও মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ হুসাম উদ্দিন আল হুমায়দীর পরিচালন্য়া অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আল্লামা কবি রুহুল আমিন খান বলেন, আমরা মহানবী (সঃ) এর মাধ্যমে আল্লাহর পরিচয় পেয়েছি। তিনি আমাদেরকে হিদায়াতের বাণী শুনিয়েছেন। তিনি আমাদের মত সাধারণ মানুষ ছিলেন না। তিনি মহামানব ছিলেন। বিশ্বনবী (সঃ)-কে আল্লাহ রাব্বুল আলামিন পবিত্র নূর দ্বারা সৃষ্টি করেছেন।
মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মসজিদ কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ মাওলানা আব্দুল হক নুমানী, সেক্রেটারি আলহাজ আজির উদ্দিন আবদাল, ক্যাশিয়ার হাজী তারা মিয়া, জয়েন্ট ক্যাশিয়ার হাজী রজব আলী ও হাফিজ আবুল কালাম প্রমুখ। পরিশেষে বিশেষ মুনাজাতের মাধ্যমে মাহফিলের সমাপ্তি হয়। -সংবাদ বিজ্ঞপ্তি

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button