শিরোনাম :

লন্ডন, আজ মঙ্গলবার | ২৪শে এপ্রিল, ২০১৮ ইং | ৮ই শাবান, ১৪৩৯ হিজরী | ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ১১:৫৯

Home » এক্সক্লুসিভ » নাসার সম্মেলনে যোগ দিচ্ছেন তেলেঙ্গানার ছয় মুসলিম শিক্ষার্থী

নাসার সম্মেলনে যোগ দিচ্ছেন তেলেঙ্গানার ছয় মুসলিম শিক্ষার্থী

telangana-muslimমার্কিন জাতীয় বিমানচালনবিদ্যা ও মহাকাশ প্রশাসন (নাসা)’র ইন্টারন্যাশনাল স্পেস ডেভেলপমেন্ট কনফারেন্সে অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়েছেন ভারতের তেলেঙ্গানা রাজ্যের সংখ্যালঘু আবাসিক শিক্ষা ইন্সটিটিউট সোসাইটি (টিমরেইস)’র ছয় মুসলিম শিক্ষার্থী।
সরকার পরিচালিত টিমরেইস ইন্সটিটিউটের শিক্ষার্থীরা ‘টিমরেইস ফ্যাশন এল-৫’ প্রকল্পটি জমা দেওয়ার জন্য ন্যাশনাল স্পেস সোসাইটির এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান তাদের নির্বাচিত করেছেন। এই প্রকল্পটিকে ভারতের এসোসিয়েশ উইথ প্ল্যানেটি সোসাইটির সঙ্গে  নির্বাচন করা হয়েছে। ছয় মুসলিম শিক্ষার্থীর এ দলটি ন্যাশনাল স্পেস সোসাইটি থেকে আগামী ২৪ মে থেকে ২৭ মে  পর্যন্ত ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেস শহরে অনুষ্ঠিত হতে যাওয়া ২০১৮ সালের ইন্টারন্যাশনাল স্পেস ডেভেলপমেন্ট কনফারেন্স (আইএসডিসি) এ অংশগ্রহণের জন্য আমন্ত্রণ পেয়েছেন। গত বৃহস্পতিবার তেলঙ্গানা মুখ্যমন্ত্রীর কার্যালয় থেকে এক বিবৃতিতে এ কথা জানানো হয়।
তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও দলের সদস্য সৈয়দ ইব্রাহিম আলী, মহাভীন মোহাম্মেদী, সাফা মাহিন, ফিরোজ হুসাইন, মুসকান তাবাসসুম এবং ফিরোজ আহমেদকে এ উপলক্ষে অভিনন্দন জানান।

আমাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন