যুক্তরাষ্ট্রে কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

kanaighatযুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটে বসবাসরত কানাইঘাটবাসীদের উদ্যোগে নবগঠিত কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন অফ মিশিগান ইউএসএ এর প্রথম সাধারণ সভা ও কার্যকরী পরিষদ নির্বাচন গত ১৮ মার্চ হ্যামট্রামিক সিটির কাবাব হাউস এণ্ড মৌচাক সুইটসে অনুষ্ঠিত হয়।
খাজা শাহাব আহমদের সভাপতিত্বে এবং শরীফ উদ্দিন আহমদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মিলেনিয়াম টিভির পরিচালক এমডি ফজলে রাব্বি। সভার প্রারম্ভে হাফেজ আবু সুফিয়ানের কুরআন তেলাওয়াতের পর শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ইকমাম আহমদ শিব্বির, কয়েস আহমদ, নাজমুল ইসলাম ও নুরুল আম্বিয়া। অতঃপর সমিতির খসড়া গঠনতন্ত্র উপস্থাপন করেন শরীফ উদ্দিন আহমদ।
আলোচনায় অংশগ্রহণ করেন হাফেজ সৈয়দ লুকমান হোসেন, মুজিবুর রহমান, ওয়ালিউর রহমান (সাবেক মেম্বার),আবুল কালাম (সাবেক মেম্বার), মায়েন উদ্দিন, হাফেজ জমির উদ্দিন, হাবিবুর রাহমান, শফিকুল আম্বিয়া চৌধুরী, হেলাল আহমদ, আহসান হাবিব চৌধুরী ও রিজওয়ানুল করিম প্রমুখ।
প্রথম পর্বের সভাপতি খাজা শাহাব আহমদ তার বক্তব্যে সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে সমিতির উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করেন এবং এডহক কমিটির বিলুপ্তি ঘোষণা করেন।
দ্বিতীয় পর্বে মায়েন উদ্দিনের সভাপতিত্বে দুই বছর মেয়াদী কার্যকরি পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। সভায় বিনা প্রতিদ্বন্ধিতায় সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হন খাজা শাহাব আহমদ, সহ-সভাপতি নুরুল আম্বিয়া, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন আহমদ, সহ-সাধারণ সম্পাদক ফয়জুর রহমান, অর্থ সম্পাদক কয়েস আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইকমাম আহমদ শিব্বির, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আহসান হাবিব চৌধুরী, যুব বিষয়ক সম্পাদক আখলাকুজ্জামান চৌধুরী আদিল, মহিলা বিষয়ক সম্পাদক মাসুদা পলি, সদস্য মোঃ তাজুল ইসলাম, হেলাল আহমদ ও রিজওয়ানুল করিম।
সবশেষে আবু সুফিয়ানের মুনাজাত পরিচালনা এবং সকলের নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button