অর্থনৈতিক দিক থেকে সিলেট একটি সমৃদ্ধ অঞ্চল

বাংলাদেশ ব্যাংক এর নির্বাহী পরিচালক’র সংবর্ধনা অনুষ্ঠিত

sylhetমো. আব্দুল বাছিত: অর্থনৈতিক দিক থেকে সিলেট একটি সমৃদ্ধ অঞ্চল। সিলেটের অর্থনীতির চাকাকে আরো গতিশীল করতে অর্থনৈতিক বিভিন্ন খাতকে সিলেটে বিনিয়োগ করতে হবে। ব্যাংকারদেরকে তাই কর্মক্ষেত্রে দক্ষতা ও আন্তরিকতার পরিচয় দিতে হবে।
ব্যাংক অফিসার্স ক্লাব সিলেট এর উদ্যোগে ক্লাবের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ ব্যাংক এর নির্বাহী পরিচালক মো. শাহ আলম’র সিলেট অফিসে যোগদান উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ক্লাবের সভাপতি, ট্রাস্ট ব্যাংক, সিলেট-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাসুদ চৌধুরীর সভাপতিত্বে গত সোমবার নগরীর উপশহরস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন, মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ রায়।
বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর উপমহাব্যবস্থাপক শামীমা নার্গিসের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সেক্রেটারী বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর যুগ্ম পরিচালক মো. হুমায়ুন আহমদ খান চৌধুরী, শুভেচ্ছা বক্তব্য রাখেন সোনালী ব্যাংক লি.-এর মহাব্যবস্থাপক গোপীনাথ দাশ, বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপক দিলীপ কুমার ভট্টাচার্য্য, জনতা ব্যাংক লি. এর মহাব্যবস্থাপক রিয়াজুল ইসলাম, রূপালী ব্যাংক লি. এর উপমহাব্যবস্থাপক ও আঞ্চলিক ব্যবস্থাপক নোমান মিয়া, ঢাকা ব্যাংক লি. এর আঞ্চলিক ব্যবস্থাপক আজাদ উদ্দিন।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আল আরাফা ইসলামী ব্যাংক লি. এর এক্সিকিউটিভ অফিসার আহমাদ শামসুদ্দিন। অনুষ্ঠানে ব্যাংক অফিসার্স ক্লাব, সিলেট এর পক্ষ থেকে নির্বাহী পরিচালক মো. শাহ আলমকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংকের শীর্ষস্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button