শিল্পী শ্রীকান্ত, জয় ও শ্রীজাতের যৌথ পরিবেশনা ‘মুসাফিরানা’ আসছে লন্ডনে

musafiranaপ্রখ্যাত সঙ্গীত শিল্পী শ্রীকান্ত আচার্য, কবি শ্রীজাত ও সুরকার জয় সরকারের যৌথ পরিবেশনা ‘মুসাফিরানা’ প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে যুক্তরাজ্যে।
১৭ মার্চ লন্ডনে, ১৮ মার্চ ওয়ালসালে এবং ২৪ মার্চ ম্যানচেষ্টারে অনুষ্ঠিতব্য অনন্য মিউজিক্যাল জার্নি ‘মুসাফিরানা’য় নতুন ও পুরনো অসংখ্য গান, কবিতা ও সুরের মূর্চনায় দর্শক শ্রোতাদের মাতাবেন উভয় বাংলায় সমান জনপ্রিয় তিন শিল্পী শ্রীকান্ত আচার্য, শ্রীজাত ও জয় সরকার।
আয়োজকদের অন্যতম সোমা ঘোষ ও দেবপ্রিয় দেব বলেন, বিলাতে ভালো বাংলা গানের অনুষ্ঠান একরকম হারাতে বসেছে। আমরা সকলে মিলে চেষ্টা করছি তা ফিরিয়ে আনতে।
আরেক জন  উদ্যোক্তা সুস্মিতা রায় বলেন, সব প্রজন্মের শ্রোতারা যাদেরকে ইউটিউবে বা অন্য মাধ্যমে দেখে থাকেন, তাদের পরিবেশনা সামনাসামনি দেখার অদম্য আগ্রহ সকলেরই রয়েছে।
১৭ মার্চ শনিবার পূর্ব লন্ডনের লেটনের নাগ্রেচা হলে অনুষ্ঠিতব্য মুসাফিরানা’র আয়োজক সংগঠন হচ্চে নিয়ম, বিলেতে বাঙালি ও ডক্টর শেফ। এই তিন সংগঠনের পক্ষে সঞ্জয় দে, কিংশুক বোস ও অনির্বান মন্ডল বলেন, দুই বাংলার দর্শক শ্রোতাদের কাছ থেকে আমরা বিপুল সাড়া পাচ্চিছ, যা স্বাভাবিকভাবে আমাদেরকে খুব আশাবাদি করে তুলছে। ভবিষ্যতে দর্শক শ্রোতারা কোন শিল্পীর গান শুনতে আগ্রহী, তা আমাদের জানালে আমরা চেষ্টা করবো তাদেরকে নিয়ে এমন অনুষ্ঠান আয়োজনের।
তাঁরা ১৭ মার্চ শনিবার বিকাল ৪.৩০টায় লেটন রোডের নাগরেচা হলে অনুষ্ঠিতব্য অনন্য মিউজিক্যাল জার্নি ‘মুসাফিরানা’ উপভোগ করার জন্য সকল বাংলা ভাষাভাষিকে অনুরোধ জানিয়ে বলেন, দর্শক শ্রোতাদের প্রত্যাশা পূরণ করার মতোই অনুসাধারণ অনুষ্ঠান ‘মুসাফিরানা’ যা দ্বিতীয়বার দেখার সুযোগ পাওয়া দুর্লভ।
টিকেট ও অন্যান্য তথ্যের জন্য ০৭৪১৫ ৫৩৫৯৮৩ / ০৭৫৮৫ ৭৫৬৫৫২ / ০৭৮৭৬ ৫৬৩৫৪০ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button