সোয়ানসী ট্যাক্সি এসোসিয়েশন’র উদ্যোগে নৈশভোজ

swanseaসোয়ানসী ট্যাক্সি এসোসিয়েশনের উদ্যোগে ব্রিজেন্ড শহরের প্রখ্যাত রেষ্টুরেন্ট ‘অশোকা তান্দুরী’তে এক নৈশ ভোজের আয়োজন করা হয়। গত ২৭শে ফেব্রুয়ারী  নৈশভোজের আয়োজন করেন এসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান ইকবাল মিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন এসোসিয়েশনের চেয়ারম্যান শফিক মিয়া।
উক্ত নৈশভোজে সোয়ানসীর বিপুল সংখ্যক ট্রাক্সি চালক উপস্থিত হয়ে খাবার উপভোগ করেন। এই এসোসিয়েশনের উদ্যোগে প্রতি মাসেই একবার তারা বিভিন্ন রেষ্টুরেন্টে তাদের ডে-অফ এর দিন গিয়ে নৈশভোজ শেষে একে অন্যের সাথে আনন্দ বিনিময় করেন। অনুষ্ঠানের আয়োজক ইকবাল মিয়া এবং মো: আনহার বলেন, সারা মাস কাজ করার পর একটি দিন তারা একত্রে মিলিত হবার সুযোগ পান এবং সবাই মিলে আনন্দ উল্লাস করে তাদের সারা মাসের কষ্ট দূর করেন, মানসিক ভাবে তারা শান্তি লাভ করেন। আর এ উদ্দেশ্যেই নৈশভোজের আয়োজন করা হয়।
আযম মিয়াা বলেন, ট্যাক্সি ডাইভিং আসলে খুবই কষ্টের কাজ। সব সময়ই ট্যাক্সিতে বসে থাকতে হয়। তাছাড়া সারা রাত কাজ করে সকালে গিয়ে ঘুমিয়ে আবার সন্ধ্যোয় চলে যেতে হয় কাজে। এতে করে শরীর এবং মনে বিষন্নতার সৃষ্টি হয়। সুতরাং মাসে একবার এই নৈশভোজের মাধ্যমে সবাই একত্রিত হয়ে কুশল বার্তা বিনিময় করলে মনের মধ্যে প্রশান্তি আসে, ক্লান্তি দূর হয়।
তারা বলেন, অনেক রেষ্টুরেন্টেই আমরা খাই, তবে আজকের খাবারে ভিন্ন ধরণের একটি স্বাদ পেয়েছি বিশেষ করে রোষ্ট চিকেন এর মজাটা যেন মুখে লেগে আছে। অন্যান্য ডিসগুলোও মারবেলাস। উল্লেখ্য যে, এই রোষ্ট চিকেন রেষ্টুরেন্টের পক্ষ থেকে তাদেরকে সম্মানী স্টারটার হিসেবে দেয়া হয়েছে।
উক্ত ভোজ সভায় আরও যারা উপস্থিত ছিলেন- আজম মিয়া, মো: আনহার, ইকবাল মিয়া (ভাইস চেয়ারম্যান), শফিক মিয়া (চেয়ারম্যান), লালা মিয়া (ভাইস চেয়ারারম্যান), বেলাল ইসলাম, শাহিন আহমদ (ইসি মেম্বার), আকবর আলী, জুয়েল তরফদার, সৈয়দ জালাল আহমদ, মুজাহিদ চৌধুরী (ট্রেজারার), আফসার আলী, মাশুক আলী, শেখ রিপন মিয়া, সামাদ জামান (সহকারী ট্রেজারার), জগলু মিয়া, শাহীন আলী, আফজল আলী, মাসুম আলী, আতউর সুমন, দিদারুল আলম মিয়া, আব্দুল কাইয়ুম, আনকার আলী ও হাসান ইবনে তায়েফ প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button