পূর্ব লন্ডনে ছুরিকাঘাতে রুকাইয়্যা চিকিৎসককে হত্যা

Policeপূর্ব লন্ডনের রুকাইয়্যা চিকিৎসক জাকারিয়া ইসলাম (৪৬) তার চেম্বারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। সোমবার বিকেলে এ হত্যাকান্ড সংগঠিত হয়। পূর্ব লন্ডনের টাওয়ার হ্যামলেটসে গত ১ মাসের মধ্যে এটি তৃতীয় খুনের ঘটনা।
জানা যায়, হোয়াইটচ্যাপেল এর ৮-১০ গ্রেটরেকস স্ট্রিটের (E1 5NF ) গ্রেটরেকস বিজনেস সেন্টারে দোতলায় একটি রুম নিয়ে রুকাইয়্যা চিকিৎসা করাতেন জাকারিয়া ইসলাম।
হত্যাকান্ডের পর সিসিটিভি চেক করে পুলিশ দেখতে পায়, সোমবার বিকেল ৬:২০ মিনিটের দিকে এক বাক্তি জাকারিয়ার অফিসে আসে। বাক্তিটি তার রুমে প্রবেশের আগে একটি ব্যাগ হাতে কয়েকবার আশেপাশে ঘুরাঘুরি করে। রুমে ঢুকে দুষ্কৃতিকারী তাকে ছুরিকাঘাত করলে তিনি নিজেকে রক্ষা করতে চেষ্টা করেন। এসময় দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায় জাকারিয়া মাটিতে লুটিয়ে পরেন এবং হামাগুড়ি দিয়ে পাশের রুমে গিয়ে তাকে রক্ষা করতে বলেন। পাশের রুমের লোকজন তাকে হাসপাতালে নেয়ার পথে তিনি সন্ধা পৌনে ৭ টায় মারা যান।
আশেপাশের লোকজন পুলিশ কল করলে তারা আহত দুষ্কৃতিকারীকে আটক করে হাসপাতালে নিয়ে যায়।
নিহত জাকারিয়া ইসলামের গ্রামের বাড়ী সিলেটের গোলাপগঞ্জের চন্দ্রপুরে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। পুলিশ এবিষয়ে তদন্ত করছে।
মঙ্গলবার তার জানাজা নামাজ ইস্ট লন্ডন মসজিদে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। তবে কোন সময় হবে তা এখনো জানা যায়নি। নিহত জাকারিয়া স্ত্রী ও ৩ মেয়ে সন্তান রেখে গেছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button