সৌদি আরবে দুই বাংলাদেশির মৃত্যু

Saudi Probashiসৌদি আরবের আল হাসা প্রদেশে সড়ক দুর্ঘটনা এবং রিয়াদের দাড়াইয়া এলাকায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বুধবার দুই বাংলাদেশি শ্রমিকের নিহত হয়েছে।
নিহত দুই বাংলাদেশিদের একজন হলেন, চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার সাত নং উত্তর মতলব ইউনিয়নের মোহাম্মদ ফায়েজ আহমেদ। অপরজন হলেন, লক্ষীপুর জেলার কমনগর উপজেলার চর লরেন্স উইনিয়নের নাজির আহমেদের ছেলে শাহজাহান হাওলাদার ।
জানা গেছে, বুধবার দুপুরে ফায়েজ আহমেদ সুপার মার্কেট থেকে বাজার নিয়ে বাসার উদ্দেশ্যে সড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি গাড়ির ধাক্কায় মারাত্মকভাবে আহত হন। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে বিকেলে তার মৃত্যু হয়।
তার লাশ আল হাসা হাসপাতালে রয়েছে । পরিবারের সদস্যদের ইচ্ছা অনুযায়ী তার মরদেহ দেশে ফিরিয়ে আনা অথবা যথাযোগ্য মর্যাদায় সমাহিত করার বিষয়টি নিয়ে কনস্যুলেট থেকে নিয়োগ কর্তাদের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে।
এদিকে, শাহজাহান হাওলাদার (৫০) নামে আরেক বাংলাদেশি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে জানা গেছে । তিনি লক্ষীপুর জেলার কমনগর উপজেলার চর লরেন্স উইনিয়নের নাজির আহমেদের ছেলে।
নিহত শাহজাহানের বন্ধু আলী মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করে জানান, শাহজাহানের লাশ দেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করা হচ্ছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button