নবীগঞ্জ এডুকেশন ট্রাষ্ট ইউকের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান

NETনবীগঞ্জ এডুকেশন ট্রাষ্ট ইউকে’র নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার পূর্বলন্ডনের বৃকলেনের স্বাদ রেস্টুরেন্টে আয়োজিত হয় এ সভার মধ্য দিয়ে এ অভিষেক অনুষ্ঠান সম্পন্ন  হয়।
নব নির্বাচিত সেক্রেটারী এনায়েত খান এর পরিচালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ট্রাষ্টের নব নিযুক্ত সভাপতি ফয়জুর রহমান চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কমিউনিটি বক্তিত্ব নেহার মিয়া চৌধুরী।
সংগঠনের নানা বিষয় নিয়ে অনুষ্ঠানে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস বার কাউন্সিলার মোহাম্মদ মুফতি মিয়া, সাবেক সভাপতি ব্যারিষ্টার আতাউর রহমান, কামরুল ইসলাম চুনু, কবি কুতুব আফতাব, তুহিন আহমদ চৌধুরী, হালিম চৌধুরী, সাবেক সেক্রেটারী ফিরোজ খান, কামরুল হাসান, তামীম চৌধুরী, পীজুষ ফুড়ি, ফখর উদ্দিন, ব্যারিষ্টার মাহমুদুল হক, মিনাল চৌধুরী, আজমল হোসেন, আবু চৌধুরী, সুমসু মিয়া, আঙ্গুর মিয়া, প্রফেসর আব্দুল ওয়াদুদ, তোহা চৌধুরী, ফকরুদ্দিন, খোয়জ আলী খান, আব্দুল আজিজ, আলতাব আলী, শাহান আহমেদ, নেহার মিয়া চৌধুরী, কাজী শামীম, জোবয়ের চৌধুরী প্রমুখ।
বক্তারা সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষে অভিমত ব্যক্ত করেন।
বিগত কয়েক বছর ধরে হবিগঞ্জের নবীগঞ্জ এলাকার শিক্ষার্থীদের মেধা বিকাশে সহায়তা প্রদান করে আসছে এই প্রতিষ্ঠান।
নতুন সদস্য ও ট্রাষ্টি হওয়ার জন্য ফরম সংগ্রহ করা হয় অনুষ্ঠানে। নব নির্বাচিত কমিটি ট্রাষ্টের কার্যক্রমকে সুন্দর ও সুষ্ঠভাবে পরিচালনার জন্য সকলের সহযোগীতা কামনা করেন।
অনুষ্ঠানে কোরআন তেলোয়াত করেন হাজী সমসু মিয়া।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button