প্রেস ক্লাবে বর্ণাঢ্য শিশু আনন্দমেলা অনুষ্ঠিত

Press Clubজাতীয় প্রেস ক্লাবের হীরক জয়ন্তী উপলক্ষে আয়োজিত দু’দিনব্যাপী শিশু আনন্দমেলা বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে গতকাল শুক্রবার শেষ হয়। শিশু আনন্দমেলায় প্রেস ক্লাব সদস্যদের চার শতাধিক ছেলেমেয়ে অংশ নেয়। বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট ও বেক্সিমকো গ্রুপের পরিচালক (প্রেস এন্ড পাবলিকেশন্স) নাজমুল হাসান পাপন এমপি। তিনি দেশের সুনাম বয়ে আনার জন্য প্রেস ক্লাব পরিবারের শিশুদেরকে দক্ষভাবে গড়ে ওঠার আহ্বান জানান। দেশের স্বাধীনতা যুদ্ধ, স্বৈরাচার বিরোধী আন্দোলনসহ বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে প্রেস ক্লাবের ভূমিকারও তিনি প্রশংসা করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেস ক্লাব সভাপতি কামাল উদ্দিন সবুজ। স্বাগত বক্তব্য দেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ। শিশু আনন্দমেলা উপ-কমিটির ভারপ্রাপ্ত আহ্বায়ক বখতিয়ার রাণা অনুষ্ঠান সঞ্চালনা করেন।
দু’দিনব্যাপী শিশু আনন্দমেলায় চিত্রাংকন, আবৃত্তি, সঙ্গীত, যেমন খুশি সাজো, শ্যুটিং, লুডু, দৌড়, অংক দৌড়, বিস্কুট দৌড় এবং মহিলাদের পিলো পাসিং ও দড়ি টানাটানি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
শিশু আনন্দমেলা উপলক্ষে আয়োজিত বিচিত্রানুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন সুমী আকতার ও এইচ বকুল এবং জাতীয় প্রেস ক্লাবের শিশু শিক্ষা কার্যক্রমের শিক্ষার্থীরা নৃত্য পরিবেশন করেন। এ ছাড়া জাদুকর তিশা জাদু প্রদর্শন করেন। অনুষ্ঠান শেষে আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ব্যবস্থাপনা কমিটির সিনিয়র সহসভাপতি কাজী রওনাক হোসেন, যুগ্ম-সম্পাদক কাদের গনি চৌধুরী ও ফরিদা ইয়াসমিন, কোষাধ্যক্ষ বদিউল আলম, ব্যবস্থাপনা কমিটির সদস্য পারভীন সুলতানা মুসা ঝুমা, শামসুদ্দিন আহমেদ চারু, নূরুল হাসান খান, শান্তা মারিয়া, মাঈনুল আলম ও ক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।
শিশু আনন্দমেলা উপলক্ষে জাতীয় প্রেস ক্লাব চত্বরকে মনোরমভাবে সাজানো হয়। প্রেস বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button