নারায়ণগঞ্জে ৭ খুন

নূর হোসেনের বাড়ি থেকে রক্তমাখা মাইক্রোবাস জব্দ

N Gonjনারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলামসহ ৭ জন অপহরণের মামলার প্রধান আসামি সিটি করপোরেশনের আরেক কাউন্সিলর নূর হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে একটি রক্তমাখা মাইক্রোবাস জব্ধ করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
শনিবার বেলা সোয়া ১১টা থেকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার বাড়িতে র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান শুরু করে।
জানা যায়, সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় টেকপাড়া এলাকায় অবস্থিত নূর হোসেনের বাড়ির চারপাশ সকাল সাড়ে ১০টা থেকে ঘেরাও করে রাখে পুলিশ। পরে তল্লাশি শুরু হয়।
অভিযান চলাকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ছাড়া অন্য কাউকে বাড়িতে ঢুকতে দেয়া হয়নি। এ সময় এলাকাবাসী ওই বাড়ির আশপাশে ভিড় করেন।
প্রসঙ্গত, রবিবার নারায়ণগঞ্জ থেকে একসঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার এবং তার ব্যক্তিগত গাড়িচালক ইব্রাহিম অপহৃত হন।
এর পরদিন সোমবার নারায়ণগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন নজরুল ইসলামের স্ত্রী। কাউন্সিলর নূর হোসেনকে প্রধান করে মামলায় আসামি করা হয় মোট ১২ জনকে।
বুধবার বিকালে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ৬ জনের এবং বৃহস্পতিবার সকালে একজনের লাশ উদ্ধার করা হয়। নিহত সবারই হাত-পা বাঁধা ছিল। পেটে ছিল আঘাতের চিহ্ন। প্রতিটি লাশ ইটভর্তি দুটি করে বস্তা বেঁধে ডুবিয়ে দেয়া হয়েছিল।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button