সিলেট বিএনপির ২ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

সিলেট জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আলী আহমদ ও সদর উপজেলা বিএনপি সভাপতি শাহ জামাল নূরুল হুদার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে তাদের এ বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয় বলে দলীয় সূত্রে জানা গেছে।
উল্লেখ্য, শাহ জামাল নূরুল হুদা সিলেট সদর উপজেলা ও আলী আহমদ দক্ষিণ সুরমায় উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন।
উল্লেখ্য এর আগে গত সোমবার সিলেটে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির তিন বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করা হয়। বহিষ্কারাদেশের খবর সিলেট পৌঁছার পরপরই ওইদিন সন্ধ্যায় সিলেট শহরতলির টুকেরবাজার তেমুখীতে শমসের মবিন চৌধুরী ও আবুল কাহের শামীমের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেন স্থানীয় ১৮ দলের (১৯ দলীয় জোটের মধ্যে শুধু জামায়াত ছাড়া) নেতা-কর্মীরা। ওই সমাবেশ থেকে তারা আবুল কাহের শামীমকে বিয়ানীবাজারের বাসিন্দা উল্লেখ করে সিলেট সদর উপজেলার স্থায়ী বাসিন্দা ইলিয়াস আলীর প্রিয়ভাজন শাহজামাল নূরুল হুদাকে বিজয়ী করার ঘোষণা দেন। একই সঙ্গে তারা বিয়ানীবাজার থেকে আবুল কাহের শামীমকে ভাড়া করে এনে শমসের মবিন চেয়ারম্যান বানানোর চেষ্টার দাঁতভাঙা জবাব দেওয়ারও ঘোষণা দেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button