সিলেট আলিয়া মাদরাসায় পুলিশি অভিযান

সিলেট সরকারি আলীয়া মাদরাসায় অফিযান চালিয়েছে পুলিশ। ছাত্র শিবির নেতাকর্মীদের গ্রেফতারের উদ্দেশে এই অভিযান চালালেও কাউকে পায়নি পুলিশ। জানা গেছে, সোমবার দুপুর দুইটার দিকে কোতোয়ালি থানার সহকারী কমিশনার মল্লিক আহসান উদ্দিন সামি এবং ওসি আতাউর রহমানের নেতৃত্বে প্রায় দুই শতাধিক পুলিশ আলিয়া মাদরাসা ক্যাম্পাস ঘিরে ফেলে। তারা ক্যাম্পাসের সবগুলো প্রবেশ পথ ও পশ্চিমাংশের মাদরাসা মাঠের পাশে অবস্থান নেয়। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কয়েকজন কর্মকর্তা মাদরাসা হোস্টেলে প্রবেশ করেন। এ সময় তালাবদ্ধ কয়েকটি কক্ষের দরজার তালা ভেঙে প্রবেশ করেন পুলিশ সদস্যরা। তারা কক্ষগুলো তল্লাশি করলেও কোনো কিছু উদ্ধার করতে পারেনি।
এ সময় হোস্টেলের কয়েকজন আবাসিক ছাত্রকে জিজ্ঞাসাবাদ করেন তারা। পরে পুলিশ কর্মকর্তারা মাদ্রাসা অধ্যক্ষের সাথে সাক্ষাৎ করে চলে আসেন।
কোতোয়ালি থানার ওসি আতাউর রহমান আলিয়া মাদরাসাস্থলে উপস্থিত সাংবাদিকদের জানান, নাশকতার আশঙ্কায় নিয়মিত অভিযানের অংশ হিসেবে আলিয়া মাদরাসা তল্লাশি করা হয়েছে। তবে, কাউকে আটক করা হয়নি বা কোনো কিছু উদ্ধার করা যায়নি।
সিলেট মহানগর ছাত্রশিবিরের একটি সূত্র জানিয়েছে, দেশের সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতির কারণে আলিয়া মাদরাসাসহ প্রায় সবগুলো শিক্ষা প্রতিষ্ঠানে ক্যাম্পাস ভিত্তিক তৎপরতা সীমিত রাখা হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button