লন্ডনে হবিগঞ্জ স্পোর্টস ট্রাস্ট ইউকের যাত্রা শুরু

habigonj১৬ই অক্টোবর সোমবার বিকেলে লন্ডনে বসবাসরত হবিগঞ্জের সাবেক ক্রীড়াবিদ ও ক্রীড়াসংগঠকদের নিয়ে ‘হবিগঞ্জের ক্রীড়া ক্ষেত্রের সমস্যা ও সম্ভবনা এবং প্রবাসীদের করণীয় বিষয়ক’ এক আলোচনা সভা পূর্ব লন্ডনের একটি রেস্তরাঁয় অনুষ্ঠিত হয়।
ক্রীড়াসংগঠক ও হবিগঞ্জ মর্ডান ক্লাবের সাবেক সভাপতি চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক এডভোকেটের সভাপতিত্বে ও শামসুল ইসলাম মঞ্জুর সঞ্চালায় অনুষ্টিত আলোচনা সভায় ক্রীড়া ক্ষেত্রে প্রবাসীদের করণীয় বিষয়ক মূল বক্তব্য উপস্থাপন করেন হবিগঞ্জ ফাউন্ডেশন ইউকের সভাপতি দেওয়ান সৈয়দ রব মুর্শেদ। মূল বক্তব্যের উপর আলোচনায় অংশগ্রহণ করেন কমিউনিটি ব্যক্তিত্ব শামসুল ইসলাম মঞ্জু, সাবেক ক্রীড়াবিদ ও ইয়ুথ এসোসিয়েশন অফ হবিগঞ্জ এর সভাপতি চৌধুরী নিয়াজ নিঙ্কন, বিশিষ্ট ব্যবসায়ী আলম খান, সাবেক ক্রীড়াবিদ গৌরব রায় মিঠুন, বৃন্দাবন গভঃ কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক খাইর জামান জাহাঙ্গীর, সাবেক ক্রীড়াবিদ বিপ্লব পাল ও সাবেক ক্রীড়াবিদ শাহ রাসেল প্রমুখ।
বক্তারা হবিগঞ্জের ক্রীড়া ক্ষেত্রে উন্নয়নের বিভিন্ন দিক উপস্থাপন করেন এবং প্রবাসীদের সম্পৃক্ত করার লক্ষ্যে একটি নতুন সংঘটনের মাধ্যমে কাজ করার আহব্বান জানান। সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ও সর্বসম্মতিক্রমে এই নতুন সংঘটনের নাম করন করা হয় ‘হবিগঞ্জ স্পোর্টস ট্রাস্ট ইউকে’। সাবেক ক্রীড়াবিদ বাকি বিল্লাহ জালালকে আহবায়ক করে পনেরো সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।
আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন- চৌধুরী নিয়াজ নিঙ্কন, নজমুদ্দীন তালুকদার মিঠু, ইমরানুল বর চৌধুরী উজ্জ্বল, সৈয়দ আশফাকুল রহমান ফারহান, গৌরব রায় মিথুন, বিপ্লব পাল, খাইর জামান জাহাঙ্গীর, আদিত্য সাদি, দেওয়ান সৈয়দ রব মুর্শেদ,  মোঃ আলামিন মিয়া, শাহ রাসেল, সুলতান মাহমুদ কয়েস, আল-মনসুর সোহাগ ও এনাম আহমেদ খান সজীব।
উক্ত আহবায়ক কমিটি বিলেত প্রবাসী হবিগঞ্জবাসীদের সংঘটিত করার উদ্যোগ নিবে এবং শীগ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠনের সকল কার্যক্রম গ্রহণ করবে। সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- মোজাম্মেল হক শাহজাহান, আবুল আজিজ, মামুন রশিদ, বাবলু আহমেদ, এনামুল হক জুবায়ের, শাহজাহান কবির, সৈয়দ মারুফ, মাহমুদ বশির, আলাল আহমেদ, এমরান আহমেদ, সালেক আহমেদ ও লিলু আহমেদ প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button