নিদনপুর সুপাতলা ওয়েলফেয়ার এসোসিয়েশন এর অনুষ্ঠান সম্পন্ন

nidonpurফরেস্ট গেইট এলাকায় দা ভেন্যু হলে ১অক্টোবর রোববার অনুষ্টিত হয়ে গেল নিদনপুর সুপাতলা ওয়েলফেয়ার এসোসিয়েশন এর বিশ বৎসর পূর্তী ও ২০১৭-২০১৯ এর নতুন কমিটির অভিষেক। করিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পদক শামিম আহমদের পরিচালনায় অনুষ্ঠান শুরু হয়। অনুষ্টানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জনাব তফোজ্জুল আহমদ। উক্ত অনুষ্ঠানে গ্রামের ছোট বড় সবাই স্বপরিবারে উপস্হিত হলে এক মিলন মেলায় রূপ নেয়।
অনুষ্ঠানে বক্ত্যব রাখেন জনাব মনোজ্বির আলী, মুজিবুর রহমান এখলাস, তফোজ্জুল আহমদ,জয়নাল উদ্দিন, ফারূক আহমদ, মিসবা আহমদ, বাছিত আহমদ, আকবর হোসেন, জসিম উদ্দিন, শামিম আহমদ, মুজিবুর রহমান ও এনাম আহমদ প্রমুখ৷
দুপুরের খাবার শেষে জনাব মিছবা আহমদ ও আকবর হোসেন রমিনের পরিচালনায় গ্রামের GCSE, A levle উত্তীর্নদের  মধ্যে এওয়ার্ড প্রদান করা হয়। বিষেশ সম্মাননা পদক প্রদান করা হয় গ্রামের দুই মোরব্বী জনাব আব্দুর নূর ও জনাব আব্দুল হাকিম কে।
অনুষ্ঠানে ক্রীড়া  সম্পাদক এনাম আহমদ ও সহ-ক্রিড়া  সম্পাদক আমির হোসেনের পরিচালনায় বাৎসরিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী আনুষ্ঠান শুরু হয়। বিজয়ীরা এসোসিয়েশনের উপদেষ্টাদের কাছ থেকে নিজ নিজ পুরস্কার গ্রহণ করেন।
বক্তারা মেধাবীদের  উদ্দেশে উপদেশ মূলক বক্ত্যবে বলেন- প্রত্যেকে তার নিজ নিজ মেধা দিয়ে দেশ ও জাতির মুখ বিলেতের মাঠিতে উজ্বল করতে হবে। সাথে সাথে সবাইকে যেন সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থাকতে হবে।
অনুষ্ঠান শেষে সভাপতি করিম উদ্দিন ২০১৭-২০১৯ এর ৩৫ সদস্যের নতুন কমিটির নাম ঘোষণা করেন। নতুন সভাপতি নির্বাচিত হন- আকবর হোসেনকে। সহ-সভাপতি আব্দুল বাছিত, জসিম উদ্দিন, শামিম আহমদ, রহিম উদ্দিন (রিপন), জসিম উদ্দিন (শাহিন) ও আফজল আহমদ।
সাধারণ সম্পাদক- মুজিবুর রহমান (মুজিব), সহ সাধারণ সম্পাদক আব্দুল বাতিন, ছাইফুল ইসলাম(টিটু) ও আজাদ আহমদ। অর্থ সম্পাদক- হাজী আব্দুল জব্বার(খছরূ) ও অর্থ সম্পাদক আমির হোসেন। সাঙ্গঠনিক সম্পাদক- ছিদ্দিকুর রহমান(টিপু), সহ-সাঙ্গঠনিক সম্পাদক সুমন রহমান ও বাবুল হোসেন। প্রচার ও প্রকাশনা সম্পাদক- গোলাম  কিবরিয়া (তুহিন)। সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ছাইফুল ইসলাম ও বুলবুল আহমদ। শিক্ষা সম্পাদক- কামাল আহমদ হক। সহ-শিক্ষা সম্পাদক সুজন আহমদ ও সলমন আহমদ। ক্রীড়া সম্পাদক- রোহেল আহমদ (তারিন)। সহ-ক্রীড়া সম্পাদক এনাম আহমদ, খালেদ আহমদ।
এক্সিকিউটিভ সদস্য গন হলেন- জনাব মিছবা আহমদ, করিম উদ্দিন, জোলাস আহমদ, বাবুল আহমদ, জয়নুল হক, ফয়জুল হক, বদরূল হক, নাসির উদ্দিন, মেহফোজ আহমদ ও খোকন আহমদ প্রমুখ৷
সাবেক সভাপতি করিম উদ্দিন নবনির্বাচিত নতুন কমিটিকে আন্তিরক মোবারাক বাদ ও অভিন্দন জানিয়ে সকলের সহযোগিতা ও আন্তরিকতা কামনা করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button