শিক্ষামন্ত্রীর মেয়েকে বিয়ে করলেন ইমরান এইচ সরকার

imranশিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের বড় মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষা বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক নাদিয়া নন্দিতা ইসলামকে বিয়ে করেছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডাক্তার ইমরান এইচ সরকার।
শনিবার রাতে মিন্টো রোডে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের বাসায় দুই পরিবার এবং নিকট আত্মীয়দের উপস্থিতিতে পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এর আগে শুক্রবার সন্ধ্যায় ইমরান-নন্দিতার হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। এতে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
ইমরান এইচ সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিয়ের আনুষ্ঠানিকতা শনিবার রাতে সম্পন্ন হয়। শুক্রবার হলুদের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। আমাদের জন্য দোয়া করবেন।
৩৩ বছর বয়সী ইমরান এইচ সরকার পেশায় চিকিৎসক। তিনি রংপুর মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি লাভ করেন। ২০১৩ সাল থেকে যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে সোচ্চার হয়েছেন। তিনি গণজাগরণ মঞ্চের মুখপাত্র হিসেবে পরিচিতি লাভ করেন।
ইমরান ছাত্রজীবনে ছাত্রলীগে যুক্ত ছিলেন। ‘ইয়ুথ ফর পিস অ্যান্ড ডেমোক্রেসি’ বা ওয়াইপিডি নামের একটি সংগঠনও করতেন তিনি, যার মূল লক্ষ্য ছিল বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে অসাম্প্রদায়িক চেতনা ও রাজনৈতিক সচেতনতা সৃষ্টি। যুদ্ধাপরাধীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে ব্লগার অ্যান্ড অনলাইন অ্যাকটিভিস্ট নেটওয়ার্কের আহ্বায়ক হিসেবেই তিনি গণজাগরণ মঞ্চের আন্দোলনে সম্পৃক্ত হন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button