ম্যানচেস্টার সিটিকে হারিয়ে ফাইনালে রিয়াল মাদ্রিদ

ম্যানচেস্টার সিটিকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠেছে রিয়াল মাদ্রিদ। বুধবার রাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ইংল্যান্ডের দলটিকে হারিয়েছে স্প্যানিশ লিগের সেরা দল হয় রিয়াল।
এর আগে ইতিহাদ স্টেডিয়ামে প্রথম লেগে গোলশূন্য ড্র করেছিল দুই দল। বুধবার সিটি ১-১ গোলে ড্র করলেও ফাইনালে উঠে যেত। কিন্তু রিয়াল মাদ্রিদের জয় পাওয়া রাতে ম্যানচেস্টার সিটি ছিল একেবারেই নিষ্প্রভ। ভাগ্যবিধাতা সঙ্গে না থাকায় আত্মঘাতী গোল হজম করতে হয়েছে ম্যানচেষ্টারকে। মিডফিল্ডার ফের্নান্দোর একমাত্র আত্মঘাতী গোলে জয় নিয়ে মাঠে ছাড়ে রিয়াল।
আগামী ২৮ মে মিলানের সান সিরোয় রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ অ্যাটলেটিকো মাদ্রিদ। ২০১৩-১৪ মৌসুমের পর আবারও ‘অল স্প্যানিশ’ ফাইনাল দেখতে যাচ্ছে ফুটবলপ্রেমীরা।
চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে শেষ মুখোমুখিতে অ্যাটলেটিকো মাদ্রিদকে ৪-১ গোলে হারিয়ে দশম পুরস্কার জিতেছিল রিয়াল মাদ্রিদ। এবার একাদশতম শিরোপার লড়াইয়ে মাঠে নামবে রিয়াল।
ইনজুরি কাটিয়ে সিটির বিপক্ষে মাঠে নামেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু নিজেদের জয় পাওয়া ম্যাচে ইনজুরি ফেরত রোনালদো নিজেকে স্বরূপে ফিরিয়ে নিয়ে আসতে পারেননি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button