সিলেট বিএনপিতে নবনির্বাচিত নেতৃত্ব

SylhetBNPনির্বাচনের মাধ্যমে সিলেট জেলা ও মহানগর বিএনপিতে নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছে। কাউন্সিলরদের সরাসরি ভোটে জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন আবুল কাহের চৌধুরী শামীম। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আলী আহমদ ও সাংগঠনিক সম্পাদক পদে সমান ভোট পেয়ে এমরান আহমদ চৌধুরী ও হাসান পাটওয়ারি।
এদিকে সিলেট মহানগর বিএনপির সভাপতি পদে নাসিম হোসাইন ও সর্বোচ্চ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বদরুজ্জামান সেলিম। সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী।
রবিবার দুপুরে ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন জেলা বিএনপির আহ্বায়কের দায়িত্ব পালনকারী এম নুরুল হক এবং নগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও নির্বাচন কমিশনার আহমেদুস সামাদ।
কে কতো ভোট পেলেন
সিলেট জেলা: সভাপতি পদে আবুল কাহের শামীম পেয়েছেন ২৭ ভোট। এ পদে তার একমাত্র প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী দিলদার হোসেন সেলিম ২২ ভোট। সাধারণ সম্পাদক পদে জয়ী আলী আহমদ পেয়েছেন ২৭ ভোট। তার প্রতিদ্বন্দ্বিতাকারী সামসুজ্জামান জামান পেয়েছেন ২২ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে এমরান আহমদ চৌধুরী ও রিপন পাটোয়ারী সমানসংখ্যক ১২টি করে ভোট পান। এছাড়া এ পদে লড়াই করা আব্দুল আহাদ খান জামাল ১১, সিদ্দিকুর রহমান পাপলু ১০, এডভোকেট মুজিবুর রহমান পেয়েছে ৪ ভোট। এ পদে কোনো ভোটই পাননি ময়নুল হক ও জিল্লুর রহমান সুয়েব।
সিলেট মহানগর: সভাপতি পদে নাসিম হোসেইন পেয়েছেন ৪৪টি তার নিকটতম প্রার্থী ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী পয়েছেন ২৮ ভোট ও হাজী আব্দুল কাইযুম জালালী পংকী পেয়েছেন ৬ ভোট। সাধারণ সম্পাদক পদে বদরুজ্জামান সেলিম পেয়েছেন ৫৩ ভোট তার নিকটতম প্রার্থী ফরহাদ চৌধুরী শামীম পেয়েছেন ২১ ভোট ও রেজাউল হাসান কয়েল লোদী পেয়েছেন ৪ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মিফতাহ সিদ্দিকী পয়েছেন ১৮ ভোট, নিকটতম প্রার্থী এমদাদ হোসেন চৌধুরী ১৬ ভোট, আজমল বক্ত সাদেক ১৬, সৈয়দ তৌফিকুল হাদী ১৩, এডভোকেট রোকশানা ৮, হুমায়ুন কবির শাহীন ১০, আফজল ও মাহবুব চৌধুরী ০ ভোট পেয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button