লতিফ সিদ্দিকীকে মুক্তি দিলে কঠোর আন্দোলন : ইসলামী ঐক্যজোট

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে আটক আব্দুল লতিফ সিদ্দিকীকে মুক্তি দেয়া হলে কঠোর কর্মসূচি ঘোষণার হুমকি দিয়েছেন ইসলামী ঐক্যজোট নেতৃবৃন্দ। মঙ্গলবার বাদ মাগরিব লালবাগে আয়োজিত এক তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে তারা এ হুমকি দেন। তারা বলেন, নিষিদ্ধ মুরতাদ আব্দুল লতিফ সিদ্দিকীকে মুক্তি দেয়া হলে কঠিন থেকে কঠিন কর্মসূচি দেয়া হবে। এদেশের মুসলমানরা অতীতেও কোনো আল্লাহদ্রোহী নরাধমদেরকে ছেড়ে দেয়নি এবং এখনো দেবে না।
ইসলামী ঐক্যজোট নেতৃবৃন্দ বলেন, নিষিদ্ধ মুরতাদ আব্দুল লতিফ সিদ্দিকীর ফাঁসি এবং ধর্ম অবমাননা রোধে শরীয়তের বিধান অনুযায়ী মৃত্যুদণ্ডের বিধান রেখে সংসদে আইন করার দাবিতে দলমত নির্বিশেষে সকলের ঐক্য ও সংহতি অপরিহার্য। বাংলার বুক থেকে এসব মুরতাদদের নির্মূল করতে সমন্বিত আন্দোলনের বিকল্প নেই। তারা আরো বলেন, সরকারকে প্রমাণ করতে হবে তারা নাস্তিক মুরতাদদের পৃষ্টপোষক এবং ঠিকানা নয়।
ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহর নেতৃত্বে তাৎক্ষণিক মিছিলে বক্তব্য রাখেন যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যেব হোসাইন, সহকারী মহাসচিব মাওলানা যুবায়ের আহমদ, মাওলানা আহলুল্লাহ ওয়াসেল, মাওলানা রিয়াজতুল্লাহ, মাওলানা ফারুক আহমদ, মাওলানা ইসহাক, মাওলানা নাসির উদ্দীন, মাওলানা কাজী আজিজুল হক ও মাওলানা আব্দুল আজিজ প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button