শাহরুখ-কপিল শর্মার সম্পর্কে তিক্ততা

Kapilভারতের জনপ্রিয় টিভি চ্যানেল কালার্সের বিভিন্ন শোতে শাহরুখের যাতায়াত মোটেই বিরল নয়। কপিল শর্মার কমেডি নাইটস অনুষ্ঠানেই একাধিক এসেছেন শাহরুখ। কিন্তু এবার সেই টিভি চ্যানেল আর কপিল শর্মার ওপরেই খেপেছেন তিনি। কালার্সের সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করার কথাও সাফ জানিয়ে দিয়েছেন শাহরুখ।
শাহরুখ তার আগামী শো ‘ইন্ডিয়া পুছেগা সবসে সায়না কউন’ এর ফিনালে পর্বের জন্য কপিলকে চাওয়ার পরই ঘটনার সূত্রপাত হয়। কপিলের দাবি অনুযায়ী, ২৫ ফেব্রুয়ারি শুটিংয়ের জন্য প্রস্তুত ছিলেন তিনি। কিন্তু কালার্স চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়, চুক্তি অনুযায়ী প্রতিপক্ষ চ্যানেলের কোন শো-এ অংশগ্রহণ করতে পারবেন না কপিল।
এই নিয়ে চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে শাহরুখের মনমালিন্য হলে কপিলের দাবি অস্বীকার করে চ্যানেল কর্তৃপক্ষ। কালার্স শাহরুখকে জানায়, অনুষ্ঠানে কপিল অংশ নেবেন কি নেবেন না তা সম্পূর্ণ কপিলের সিদ্ধান্ত। চ্যানেলের দিক থেকে কোনো বাধ্যবাধকতা নেই।
কালার্স চ্যানেলের এই দ্বিমুখী আচরণে ক্ষুব্ধ হন কপিল। হিন্দুস্তান টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে কপিল বলেন, ‘শাহরুখ ভাইয়ের টিম আমাকে শুটিংয়ের কথা বললে আমি রাজি হয়ে যাই। শাহরুখ খান আমার অনুষ্ঠানে কতবার এসেছেন, আমার অনুষ্ঠানকে উচ্চমাত্রা দিয়েছেন উনি। আমি কি করে ওনাকে না করি?
নিজের সপক্ষে যুক্তি দিতে গিয়ে কপিল বলেন, আমাকে চ্যানেলের তরফে বলা হয়, আমি প্রতিপক্ষ চ্যানেলের জন্য শুটিং করতে পারব না, যেহেতু অনুষ্ঠানটি নতুন। এখন চ্যানেল আমার ঘাড়ে দোষ চাপাচ্ছে। যদি প্রতিপক্ষ চ্যানেলের জন্য আমাকে কাজ করতে না দেওয়া হয় তাহলে চ্যানেলের সেটা স্বীকার করা উচিত। কিন্তু ওরা তা না করে আমার ঘাড়ে দোষ চাপাচ্ছেন। এই ঘটনায় আমি মর্মাহত।
এর পরও কপিলের ব্যাখ্যা সন্তুষ্ট করেতে পারেনি শাহরুখকে। কালার্সের সঙ্গে একেবারে যুদ্ধে নেমে পড়েছেন শাহরুখ। চ্যানেলের সঙ্গে মনোমালিন্য হওয়ায় বন্ধু ফারাহ খানের অনুষ্ঠান ‘ফারাহ কি দাওয়াত’ বর্জন করবেন বলে জানিয়ে দিয়েছেন তিনি। তবে ব্যাপারটা যেন আর বেশি দূর না গড়ায় সে জন্য উদ্যোগী হয়েছে চ্যানেলটি। শাহরুখের শোতে কপিলের অংশগ্রহণে কালার্সের অনাপত্তির কথা শাহরুখকে জানানো হলেও বরফ গলার কোন লক্ষণ দেখা যাচ্ছে  না। শাহরুখ পরিষ্কার জানিয়ে দিয়েছেন, আগামীতে নিজের কোনও অনুষ্ঠান বা প্রচার নিয়ে কালার্সের সঙ্গে হাত মেলাবেন না তিনি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button