প্রিন্স অ্যান্ড্রুর বিরুদ্ধে নুতন নথি দায়ের সেই নারীর

prince andrewব্রিটিশ যুবরাজ অ্যান্ড্রু আলবার্টের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা সেই নারী যুক্তরাষ্ট্রের একটি আদালতে এ বিষয়ে নতুন করে তথ্য দাখিল করেছেন।
ওই নারীর অভিযোগ, শিশুকালে যুবরাজ তার ওপর এ নিপীড়ন চালায়। এ কাজে তাকে বাধ্য করেছেন ঘনিষ্ঠ বন্ধু ও মার্কিন ধনকুবের জেফরি এপস্টেইন।
এর আগে ফ্লোরিডার ওই আদালতে দায়ের করা মামলায় জ্যান ডোয়ে ছদ্মনামী ওই নারী অভিযোগ করেন, এপস্টেইন ১৯৯৯ সাল থেকে ২০০২ সাল পর্যন্ত তাকে লন্ডন, নিউইয়র্ক এবং ক্যারাবিয়ান একটি দ্বীপে অন্তত তিনবার প্রিন্স অ্যান্ড্রুর সঙ্গে যৌন সম্পর্কে বাধ্য করেন।
আদালতে দাখিল করা নতুন তথ্যে জ্যান ডোয়ে জানিয়েছেন, তিনি জানতেন প্রিন্স অ্যান্ড্রু ব্রিটিশ রাজপরিবারের সদস্য, তবুও তাকে অ্যান্ডি নামেই ডাকতেন তিনি।
ইতোমধ্যে বাকিংহাম প্যালেস থেকে এই ধর্ষণের অভিযোগ অস্বীকার করা হয়েছে। বুধবার তারা জানিয়েছে, নতুন করে তথ্য দাখিল হলেও তাদের কিছুই করণীয় নেই।
এদিকে, প্রথমবারের মতো ওই নারী আদালতে নিজের জবানবন্দি দিয়েছেন। তার আইনজীবীরা জানিয়েছেন, এ অভিযোগের বিষয়ে প্রিন্স অ্যান্ড্রুর সাড়া চেয়ে তারা একটি চিঠি পাঠিয়েছিলেন। কিন্তু চিঠিটি প্রত্যাখ্যাত হয়ে ফেরত এসেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button