গুলশান অফিসেই রাত কাটালেন খালেদা জিয়া

৫ জানুয়ারিকে কেন্দ্র করে বিএনপি ও আওয়ামী লীগের কর্মসূচি নিয়ে দুই দলই অনড় অবস্থানে রয়েছে। বিএনপি বলছে, তারা যে কোনো মূল্যে রাজপথে থাকবে। অন্যদিকে রাজধানীর ১৬টি স্থানে অবস্থান নেয়ার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ।
এমন পরিস্থিতিতে গত রাত থেকে বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনে আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়। ফলে  অবরুদ্ধ অবস্থায় সারা রাত অফিসেই কাটান সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।
সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, তাকে বাসায় ফিরতে পুলিশের পক্ষ থেকে বাধা দেয়া না হলেও বাসায় ফিরলে অবরুদ্ধ হয়ে যেতে পারেন এজন্য তিনি অফিসেই অবস্থান করেন।
সূত্র জানায়,শনিবার রাত সাড়ে ৮টার দিকে খালেদা জিয়া বাসা থেকে নিজ কার্যালয়ে আসেন। রাত সাড়ে ১১টার দিকে কার্যালয়ে থেকে বের হওয়ার পথে পুলিশ তাকে বাধা দেয়। রাত পৌনে দুইটার দিকে খালেদা জিয়ার গুলশানের বাসা থেকে তার গৃহকর্মী বেশ কিছু ব্যবহারের ব্যক্তিগত কাপড়-চোপড় ও অন্যান্য সরঞ্জামসহ গুলশান কার্যালয়ে আসেন।
এদিকে আগামীকাল ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা’ দিবসের সমাবেশ যেকোনো মূল্যে সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button