বাসায় থাকবে অধ্যাপক গোলাম আযমের লাশ

জামায়াতে ইসলামীর সাবেক আমির অধ্যাপক গোলাম আযমের লাশ মগবাজারের বাসায় রাখা হয়েছে। মরহুমের পারিবারিক সূত্র জানিয়েছে, অধ্যাপক গোলাম আযমের ছেলেরা বিদেশ থেকে ফিরলে তার জানাজা ও দাফনের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। এর আগ পর্যন্ত লাশ বিশেষায়িত অ্যাম্বুলেন্সে বাসায় রাখা হবে। রাজধানীর মগবাজারে পারিবারিক কবরস্থানে পিতার কবরের পাশে অধ্যাপক গোলাম আযমকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানায়।
বৃহস্পতিবার রাত ১০টা ১০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান অধ্যাপক গোলাম আযম। রাতেই সেখান থেকে লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। ময়না তদন্ত শেষে আজ সকালে তার লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। মরহুমের ছেলে আব্দুল্লাহিল আমান আজমি পরিবারের পক্ষ থেকে লাশ গ্রহণ করেন। সকাল ৭টা ৫০ মিনিটে লাশ মগবাজারের বাসায় নেয়া হয়।
এদিকে হাজার হাজার শুভানুধ্যায়ী ও দলীয় কর্মী অধ্যাপক গোলাম আযমকে একনজর দেখার জন্য তার মগবাজারের বাসার সামনে ভিড় করেন। একপর্যায়ে কর্মী সমর্থকদের চাপে মগবাজার ওয়্যারলেস মোড় থেকে তার বাসা পর্যন্ত রাস্তায় সব যানবাহন চলাচল বন্ধ করে দেয় প্রশাসন। এছাড়া ওই এলাকায় কঠোর নিরপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়। সবার দেখার সুবিধার্থে মরহুমের লাশ সকালে ও জুমার নামাজের পর বাসার সামনে রাখা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button