ঈমান রক্ষার তাগিদে হরতাল সফল করার আহবান

সম্মিলিত ইসলামী দলসমূহের নেতারা বলেছেন, ঈমান হেফাজত ও মহানবীর (সা) সম্মান রক্ষার তাগিদেই ২৬ অক্টোবর হরতালে সকল ঈমানদার মুসলমানকে সর্বশক্তি নিয়োগ করে এগিয়ে আসতে হবে। এ ঈমান রক্ষার হরতালে বিরোধিতা করে কেউ নাস্তিক, মুরতাদ, কুলাঙ্গারদের পক্ষ অবলম্বন করবেন না। বৃহষ্পতিবার দুপুর ১২টায় হরতাল সফল করার লক্ষ্যে আয়োজিত ইমাম-খতীব ও বিশিষ্ট উলামাদের সাথে মতবিনিময়কালে নেতৃবৃন্দ এ কথা বলেন।
এদিকে ৩০টি ইসলামী সংগঠনের নেতারা এক যুক্ত বিবৃতিতে সম্মিলিত ইসলামী দলসমূহ ঘোষিত লতিফ সিদ্দিকীর গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে ২৬ অক্টোবর হরতালের প্রতি পূর্ণ সমর্থন ও সার্বিক সহযোগিতার অঙ্গীকার ব্যক্ত করেছেন।
ইসলামী কানুন বাস্তবায়ন আমীর ও সম্মিলিত ইসলামী দলের কেন্দ্রীয় নেতা মাওলানা আবু তাহের জিহাদীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন-মহাসচিব মাওলানা জাফরুল্লাহ খান, মাওলানা মহিউদ্দীন রব্বানী, ড. মাওলানা খলিলুর রহমান মাদানী, মাওলানা আজিজুর রহমান আজিজ, মাওলানা আহমেদ আলী কাসেমী, মুফতি জুবাইর আহমদ, মুফতি মিজানুর রহমান, মুফতি মুতাসিম বিল্লাহ প্রমুখ।
সভায় নেতারা বলেন, মুরতাদ  লতিফ সিদ্দিকীর ধৃষ্টতা ও মহানবীর (সা) প্রতি চরম বেয়াদবীর জন্য তাকে বিচারের আওতায় এনে মৃত্যুদন্ড দিয়ে মুসলিম উম্মাহকে শান্ত করুন। যাতে আর কোনো নরপশু এহেন স্পর্ধা দেখাতে সাহস না পায়। আমরা নিছক ঈমানের তাগিদেই সকলের কাছে অনুরোধ করছি যারা আল্লাহকে বিশ্বাস করেন, মহানবী (সা) র্এ প্রতি মহব্বত রাখেন পবিত্র হজের প্রতি বিশ্বাস রাখেন তারা স্বেচ্ছায় এই হরতালে সার্বিক সহযোগিতা করবেন। সকল পেশার ভাইবোনদেরকে নিজ নিজ পরিমন্ডলে  স্বতস্ফূর্তভাবে শান্তিপূর্ণ হরতাল পালন করতে আহবান জানাচ্ছি। হরতাল সফল করার লক্ষ্যে আগামীকাল দেশব্যাপী বিক্ষোভ পালনে সকলে এগিয়ে আসারও আহবান জানান তারা।
এদিকে হরতালকে সমর্থন করে বিবৃতি দিয়েছেন হক্কানী পীর মাশায়েখ পরিষদের সভাপতি মাওলনা আবুল বশর পীর সাহেব শাহতলী ও সেক্রেটারী মাওলানা শাহ আরিফ বিল্লাহ সিদ্দিকী পীর সাহেব শর্ষীনা, নাস্তিক-মুরতাদ প্রতিরোধ কমিটির সভাপতি মাওলানা আব্দুল ক্দ্দুুস আল কাসেমী, মহাসচিব শাইখ আব্দুল কাউয়ূম, জাতীয় তাফসীর পরিষদ সভাপতি মাওলানা আব্দুল আখির ও মহাসচিব মাওলানা আবু দাউদ যাকারিয়া, ইসলাহুল মুসলিলিমিন সভাপতি মুফতি আবুল বাশার, মহাসচিব মুহাদ্দিস হাসানুল ইমাম, জাতীয় মুফাসসিরিন পরিষদ সভাপতি মাওলানা বেলাল হোসাইন ও সেক্রেটারী মাওলানা নুরুল আমীন, ইসলাহুল উম্মাহ সভাপতি আবু হানিফ নেসারী, মহাসচিব মাওলানা দ্বীন মুহাম্মাদ, ইসলামের জনতা সভাপতি মুফতি আবদুল কুদ্দুস, মহাসচিব হাফেজ আবুল কাসেম, ইসলামী সংগ্রাম পরিষদ সভাপতি শাইখ যাইনুল আবেদীন ও সেক্রেটারী মাওলানা আবদুর রহমান, ইমাম কল্যাণ সমিতি সভাপতি মাওলানা কুতুবুল ইসলাম মাজহারী, সেক্রেটারী জেনারেল মুফতি আবু সালেহ, ইমাম মুয়াজ্জিন পরিষদ সভাপতি মাওলানা সালেহ সিদ্দিকী ও সেক্রেটারী মুফতি মাহমুদুল হাসান, মাদ্রাসা কল্যাণ পরিষদের সভাপতি- মাওলানা মহিউদ্দীন মাসুম, সেক্রেটারী মাওলানা এখলাছ  উদ্দীন, তালিমুল কুরআন সোসাইটি মুফতি আবদুল হালিম, মহাসচিব মাওলানা সিজরাজুল ইসলাম, আল কুরআন ফাউন্ডেশন সভাপতি মুফতি জামাল উদ্দীন ও সেক্রেটারী মুফতি ইসহাক, তাহরীকে খতমে নবুয্যাতের আমীর মুফতি ড. সৈয়দ এনায়েতুল্লাহ আব্বাসী, মহাসচিব মাওলানা শরীফ হোসাইন, জাতীয় ফতোয়া বোর্ডের সভাপতি মুফতি মাওঃ ইহইয়ার রহমান, সেক্রেটারী জেনারেল শাইয়খ আবদুল মোমেন, বাংলাদেশ আইম্মাহ পরিষদ সভাপতি মাওলানা মহিউদ্দীন রব্বানী ও সেক্রেটারী জেনারেল মাওলানা এনামূল হক মূসা, জমিয়াতে উলামা দেওবন্দ পরিষদের সভাপতি হযরত মাওলানা মুহাদ্দেস আবদুল্লাহ কাসেমী ও সেক্রেটারী হযরত মাওলানা আবু বকর সিদ্দিক কাসেমী, জাতীয় ইমাম উলামা পরিষদের সভাপতি শায়খুল হাদীস মাওলানা ফজলুর রহমান ও মহাসচিব মাওলানা এ বি এম শফিলুল্লাহ, মাদরাসা মসজিদ ও খানকা ঐক্যপরিষদ সভাপতি মাওলানা রফিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল মাওলানা গোলাম কিবরিয়া, ইসলামী সমাজ সভাপতি মুফতি মাহমুদুল হাসান ও সেক্রেটারী জেনারেল মুফতি জাকারিয়া ইসলাহী,  হুফ্ফাজ পরিষদ সভাপিত হাফেজ লেয়াকত হোসাইন ও সেক্রেটারী মুফতি মাহবুবুর রহমান, ইসলামী অন লাইন এ্যাক্টিভিটস সভাপতি শায়খুল হাদীস মাওলানা আবদুস সামাদ ও মহাসচিব মুফতি আবু আনাস, সম্মিলিত ইসলামীক জোটের আমির মাওলানা আবদুল বাকি, ইসলামী ঐক্য মঞ্চ সভপতি মাওলানা ইদ্রিস হোসাইন, সেক্রেটারী আবদুস সাত্তার, খাদেমুল ইসলাম জামাত আমির মাওলানা মুহিবুল্লাহ, সেক্রেটারী মাওলানা সারওয়ার হোসাইন, ইসলামী কানুন বাস্তবায়ন পরিষদের আমীর মাওলানা আবু তাহের জিহাদী। জাতীয় খতীব পরিষদের আমীর মুফতি মাওলানা মাউদুর রহমান, জাতীয় ইমাম সোসাইটির মহাসচিব মুফতি জোবায়ের আহমদ কাসেমী।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button