মুসলমানের সন্তান হয়েও আজ ইসলামের অবমাননা করছে : মিরসরাই পীর

মিরসরাই দরবার শরীফের পীর শাহ্ সুফী মাওলানা আব্দুল মোমেন নাছেরী বলেছেন, কোরআন অনুযায়ী জীবন গড়াই মানবতার কল্যাণের একমাত্র উপায়। কোরআন থেকে দুরে সরে যাওয়ার কারণে আমরা অধপতিত, লাঞ্ছিত, ধিকৃত জাতিতে পরিণত হয়েছি। গোটা পৃথিবী জুড়ে কোরআন ও সুন্নাহ থেকে দূরে সরে যাওয়ার কারণে মুসলমানরা সব থেকে নির্যাতিত, নিপিড়িত, নিগৃহীত, অবহেলিত ও লাঞ্ছিত। মুসলমানের ঘরে জন্ম নিয়েও ইসলামের অবমাননা করছে।
সৌদি আরবের জেদ্দায় আজিজিয়া কাবা বিস হোটেলে ১৭ অক্টোবর আন্তর্জাতিক আহলুল কোরআন ওয়া সুন্নাহ সংস্থার উদ্যোগে হাজিদের উদ্দেশে আয়োজিত এক কনফারেন্সে তিনি এ কথা বলেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারি মাওলানা গোলাম মোস্তফা, মদিনার মসজিদে নববীর রওজার মোবাল্লিগ শায়েখ মুফতি আল্লামা জাহিদ, জেদ্দা রওজা মসজিদের ইমাম ও খতিব মাওলানা ফায়সাল, জামেয়া রহমানিয়া মাদরাসার মাওলানা মাহফুজুল হক। কনফারেন্সে সভাপতিত্ব করেন আন্তর্জাতিক আহলুল কোরআন ওয়া সুন্নাহ সংস্থার চেয়ারম্যান শায়েখ আব্দুল্লাহ হাসেমী।
আন্তর্জাতিক আহলুল কোরআন ওয়া সুন্নাহ সংস্থাকে ধন্যবাদ জানিয়ে আব্দুল মোমেন নাছেরী বলেন, ইসলামের প্রথম যুদ্ধ বদরে ৩১৩ জন মুসলমান এক হাজার কাফেরের বিরুদ্ধে লড়াই করে জয়ী হয়েছেন। শুধুমাত্র কোরআন ও সুন্নাহভিত্তিক জিন্দেগি গড়ার কারণেই এই জয় অর্জন সম্ভব হয়েছে। কিন্তু আজ আমরা সেখান থেকে অনেক দূরে সরে গিয়েছি। আমরা যদি কোরআন অনুযায়ী জীবন গড়তে পারি তাহলে বদরে যেমন আল্লাহতা’লা ফেরেশতা পাঠিয়ে সাহায্য করেছেন আমাদেরকেও সেভাবে সাহায্য করবেন।
তিনি দুঃখের সাথে বলেন, আমাদের দেশের কিছু সংখ্যক জ্ঞানপাপী হজের মতো মহতী অনুষ্ঠান সম্পর্কে যে ধরণের কটুক্তি করেছেন আমি তার তীব্র নিন্দা জানাচ্ছি ও শাস্তির দাবি করছি। বিজ্ঞপ্তি

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button