লতিফকে রক্ষার চেষ্টা করা হলে তীব্র প্রতিরোধ

Islami Dolআব্দুল লতিফ সিদ্দিকীকে রক্ষার চেষ্টা করা হলে তীব্র প্রতিরোধ গড়ে তোলার ঘোষণা দিয়েছেন সম্মিলিত ইসলামী দল সমুহের নেতৃবৃন্দ। রোববার বিকেলে লালবাগে খেলাফত আন্দোলনের অফিসে এক মতবিনিময় সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগের প্রভাবশালী নেতা হানিফ, সুরঞ্জিত ও চীফ হুইপ লতিফকে রক্ষার জন্য অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু তাদের কোনো চেষ্টাই সফল হবে না। লতিফের শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত এদেশের ধর্মপ্রাণ মানুষ রাজপথ থেকে ঘরে ফিরবে না।
তারা আরো বলেন, সরকার এখন পর্যন্ত লতিফ সিদ্দিকীকে গ্রেফতার ও শাস্তি প্রদানের জন্য আইনগত কোনো উদ্যোগ গ্রহণ করেনি।
অবিলম্বে আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে তারা সরকারের প্রতি আহ্বান জানান।
আব্দুল লতিফ সিদ্দিকীর গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে সম্মিলিত ইসলামী দল সমুহের ডাকা আগামী ২৬ অক্টোবরের হরতাল সফলের আহবান জানান।
এছাড়া সভায় আরো বক্তব্য রাখেন, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী, ইসলামী দল সমুহের মহাসচিব মাওলানা জাফরুল্লাহ খান, আইম্মা পরিষদের মহিউদ্দিন রাব্বানী, ইসলামী দল সমুহের যুগ্ম মহাসচিব ড. খলিলুর রহমান মাদানী, ইসলামিক পার্টির চেয়ারম্যান এ্যাডভোকেট আব্দুল মোবিন, মুসলিমলীগের মহাসচিব কাজী আবুল খায়ের, খতমে নবুওয়াত সংগঠনের মাওলানা আহমদ আলী কাশেমী, মাওলানা আবু তাহের জেহাদী ও মাওলানা মুজিবুর রহমান পেশোয়ারী।
এছাড়াও ৪৬ টি সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button