ব্রিটেনের সেরা এশিয়ান ক্রিকেট ক্লাব অ্যাওয়ার্ড অর্জন করেছে লন্ডন টাইগার্স

London Tigersমাত্র দু বছর পূর্বে ব্রিটেনের সেরা এশিয়ান ফুটবল ক্লাব অ্যাওয়ার্ড অর্জনের পর এবার সেরা এশিয়ান ক্রিকেট ক্লাব অ্যাওয়ার্ড -২০১৪ নির্বাচিত হয়েছে লন্ডন টাইগার্স। লন্ডন টাইগার্স তথা বৃটেনে এশিয়ান ক্রিকেট ক্লাবের ইতিহাসে এটি সবচেয়ে বড়ো একটি অর্জন। সম্প্রতি লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে লন্ডন টাইগার্স ক্রিকেট ক্লাবকে সেরা ক্লাব হিশেবে ঘোষনা করে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ইংলিশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাইক গেটিং এ সময় অ্যাওয়ার্ড তুলে দেন। লন্ডন টাইগার্সেও পক্ষে মর্যাদাপূর্ন এই অ্যাওয়ার্ড গ্রহন করেন লন্ডন টাইগার্স ক্রিকেট ক্লাবের সিনিয়র ভাইসচেয়ারম্যান আব্দুস সালাম ও অপারেশন ডাইরেক্টর জাওয়ার আলী।
গত ২০১২ সালে প্রথমবারের  মতো বৃটেনে সেরা এশিয়ান ফুটবল ক্লাব অ্যাওয়ার্ডে ভ’ষিত হয় লন্ডন টাইগার্স। মাত্র দু বছরের ব্যবধানে এবার সেরা ক্রিকেট ক্লাবের মর্যাদা লাভ করে বৃটেনে এথনিক মাইনোরিটি কমিউনিটির সবচেয়ে বৃহৎ এই ¯েপার্টস সংগঠন। সংগঠনটি পরিচালনা করে আসছেন একদল মেধাবী বৃটিশ বাংলাদেশী তরুন।  লন্ডন টাইগার্স  ইস্ট ও ওয়েস্ট লন্ডনে শক্তিশালী ক্রিকেট ক্লাব প্রতিষ্ঠা করেছে।  ইতিমধ্যে মিডলসেক্স ক্রিকেটসহ তৃনমূল পর্যায়ে একটি শক্তিশালী পর্যায়ে উপনিত হয়েছে লন্ডন টাইগার্স ক্রিকেট ক্লাব। বৃটিশ কাউন্টি লেভেলের কাজ করা একমাত্র বাঙালী কোচ শহিদুল আলম রতনের নিভির পর্যবেক্ষনে ধারাবাহিক সফলতা লাভ করছে লন্ডন টাইগার্স ক্রিকেট ক্লাব।
মর্যাদাপূর্ন এই অ্যাওয়ার্ড অর্জনের জন্য লন্ডন টাইগার্সের চীফ এক্সিকিউটিভ অফিসার মেসবাহ আহমদ ক্লাবের সকল পর্যায়ের ক্রিকেটার, কোচ ও সংগঠকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। পাশাপাশি ভবিষ্যতে উন্নতির ধারাবাহিকতা বজায় রাখার অঙ্গিকারও করেছেন তিনি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button