প্রেসিডিয়াম থেকেও বহিষ্কার লতিফ সিদ্দিকী

মন্ত্রিসভার পর আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্যের পদ থেকেও বহিষ্কার করা হয়েছে আবদুল লতিফ সিদ্দিকীকে। তবে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ যাবে কিনা এব্যাপারে পরে জানানো হবে। রোববার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।  বৈঠক শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান ।
এর আগে দুপুরে মন্ত্রিসভা থেকে অপসারণ করা হয়  আবদুল লতিফ সিদ্দিকীকে। অপসারণ সংক্রান্ত ফাইলে  প্রেসিডেন্ট আব্দুল হামিদ সই করার পর এ নিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়।
এদিকে সভার শুরুতে বিএনপির উদ্দেশ্যে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, আন্দোলনের নামে কেউ কোন ধ্বংসাত্মক কর্মকা- করলে তা সহ্য করা হবে না। যারা আন্দোলরে হুমকি দিচ্ছে দিক, জনগণ তাদের সম্পর্কে সজাগ আছে। ধ্বংসাত্মক কোন কাজ করলে যা ব্যবস্থা নেয়ার তা নেয়া হবে। প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগের কেউ ধর্মের বিরুদ্ধে কথা বললে তা দল সহ্য করবে না। আওয়ামী লীগ ধর্ম নিরপেক্ষ দল। তবে ধর্মহীন দল নয়। তিনি বলেন, কারও কোন বক্তব্যে কোন ধর্মের কারও যদি আঘাত লাগে তা মেনে নেয়া হবে না। যখন হজ চলছে তখন হজের বিরুদ্ধে লতিফ সিদ্দিকী কথা বলে গর্হিত অপরাধ করেছেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button