হামাসকে সমর্থন করায় সুইডিশ মেয়রের বিরুদ্ধে ইহুদি ষড়যন্ত্র

Mularহামাসকে  সমর্থন করার অপরাধে যৌন কেলেঙ্কারির অভিযোগ এনে ফাঁসিয়ে দেয়া হয়েছিলো সুইজারল্যান্ডের এক মেয়রকে। দেশটির ব্যাডেন শহরের মেয়র গেরি মুলার। মানবিক কারণেই তিনি বিভিন্ন সময় হামাসের পক্ষে কথা বলেন। ২০১০ সালে একবার ফিলিস্তীন থেকে ঘুরেও এসেছেন। হামাস নেতা ইসমাইল হানিয়া, মুসির আল মাসরিহস বেশ কয়েকজনের সাথে তার ছবিও রয়েছে। বিষয়টি সহ্য হয়নি সুইজারল্যান্ডের ইহুদি কমিউনিটির। তারা ষড়যন্ত্রমূলকভাবে গেরিকে ফাঁসিয়ে দিলেন যৌন কেলেঙ্কারিতে।
হঠাৎ একদিন গেরি মুলারের দরজায় এক মহিলা এসে বেল চাপলো। দরজা খোলার পর নিজেকে মেয়রের সাবেক স্ত্রী হিসাবে দাবি করে বসলো। একরকম হইচই বাঁধিয়ে উচ্চস্বওে মুলারকে তার সাথে শারীরিক সম্পর্ক করারও আহ্বান করতে শুরু করলো। আর এ ঘটনাটাকেই ছড়িয়ে দিলো সুইস ইহুদিরা। সাময়িক সময়ের জন্য সামাজিকবাবে হেনস্তায় পড়লেন গেরি মুলার।
কিন্তু আসল ঘটনা বেরিয়ে এলো পরে। আবিষ্কার হলো মুলারের স্ত্রী দাবি করা ৩৩ বছর বয়সি ওই মহিলার সাথে স্থানীয় ইহুদি নেতাদের যোগসাজশ।
পরে এ মহিলাই স্বীকার করেছেন, ইহুদি নেতা বাডেন এবং জোসেফ বোলার তাকে এ কাজে নিয়োগ দেয়। এরা তৃতীয় পক্ষের মাধ্যমে তাকে অভিনয় শিখিয়ে দিয়েছিলো।
অভিযোগ থেকে মুক্ত হওয়ার পর গেরি মুলার বলেন, এর জন্য আমাকে অনেক ঝামেলা পোহাতে হচ্ছে। আর এখন পর্যন্ত ইহুদিরা আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button