নিহত নজরুলের ওয়ার্ডে স্ত্রী বিউটি নির্বাচিত

Butyনারায়ণগঞ্জ সিটি করপোরেশনের শুন্য হওয়া ২ নম্বর ওয়ার্ডের নির্বাচনে নিহত কাউন্সিলর নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৫ হাজার ২৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইকবাল হোসেন পেয়েছেন ১ হাজার ৯৫৮ ভোট। দিনভর ভোটগ্রহণ শেষে অনানুষ্ঠানিকভাবে এ ফল পাওয়া যায়। ভোটগ্রহণ শান্তিপূর্ণ হলেও ভোটার উপস্থিতি ছিল কম।
এর আগে নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডারের ঘটনায় নিহত নাসিক ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলামের শূন্য ওয়ার্ডে ব্যাপক নিরাপত্তায় উপ-নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে ৪০ শতাংশ ভোট আদায় হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা। আজ সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।
সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া, দণিপাড়া, মাইঝপাড়া, মৌচাক, সাহেপাড়া ও কান্দাপাড়া এলাকা নিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশেনের ২ নম্বর ওয়ার্ড এলাকা গঠিত। জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৭২৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা আট হাজার ৫১৬ জন এবং মহিলা ভোটার সংখ্যা ৮ হাজার ২১৩ জন। তিনটি স্কুলে আটটি ভোট কেন্দ্রের ৫০টি ভোট করে মাধ্যমে ভোট নেয়া হয়।
নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনের ঘটনায় কাউন্সিলর নজরুল ইসলাম নিহত হলে এ ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূন্য হয়। নিহত নজরুল আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এ হত্যাকান্ডের পেছনে আওয়ামী লীগ নেতা নূর হোসেন জড়িত বলে নজরুলের পরিবারের দাবি। কলকাতায় গ্রেপ্তার নূর হোসেনকে দেশে ফিরিয়ে আনার প্রক্রিয়া চলছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িত র‌্যাবের তিন কর্মকর্তারা কারাগারে রয়েছেন। ঘটনা তদন্তে কাজ করছে জনপ্রশাসন মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button