অনিয়ম বন্ধে সম্প্রচার নীতিমালা : হানিফ

অনিয়ম বন্ধে জাতীয় সম্প্রচার নীতিমালা করা হয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেছেন, অনিয়ম বন্ধে টেলিভিশন কর্তৃপক্ষ নীতিমালা চেয়েছে। সে কারণে এই নীতিমালা করা হয়েছে।
শনিবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
অনুষ্ঠানে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে জন্মদিন পালন না করতে খালেদা জিয়ার প্রতি আহ্বান জানান তিনি।
হানিফ বলেন, আপনার জন্মদিন ১৫ আগস্ট নয়। কাবিননামা, পাসপোর্টেও আপনার এই জন্মদিনের কথা উল্লেখ নেই। বঙ্গবন্ধুর ওপর আক্রোশ করে এই জন্মদিন পালন করছেন। আপনার স্বামী বঙ্গবন্ধুর খুনীদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন, আপনিও তাই করেছেন।
তিনি বলেন, জাতীয় সম্প্রচার নীতিমালা নিয়ে মির্জা ফখরুলের মিথ্যাচার মিডিয়ায় প্রচার হচ্ছে। আপনারা যে ধর্মকে ব্যবহার করে মিথ্যাচার করছেন, সেটা বন্ধ করতে সম্প্রচার নীতিমালা করা হচ্ছে।
সংগঠনের সভাপতি অ্যাডভোকেট তারানা হালিম এমপির সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন, শাহে আলম মুরাদ, প্রফেসর আবদুল মান্নান চৌধুরী, বলরাম পোদ্দার ও অভিনেতা এটিএম শামসুজ্জামান প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button