এশায়াতুল ইসলাম ফোর্ড স্কয়ার মসজিদের ইভনিং মাদরাসার বার্ষিক ফলাফল বিতরণ অনুষ্ঠিত

Bishwa১৮ জুলাই ইস্ট লন্ডনের এশায়াতুল ইসলাম ফোর্ড স্কয়ার মসজিদের ইভনিং মাদরাসার কায়দা লেভেল থেকে নিয়ে কুরআন হাইয়ার লেভেল পর্যন্ত মোট সাতটি ক্লাসের ছাত্রছাত্রীদের মধ্যে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বার্ষিক রেজাল্ট শীট বিতরণ করা হয়।
ইভনিং মাদরাসার হেড টীচার খতীব ও মাওলানা জনাব মাহবুবুর রহমান তালুকদারের সার্বিক পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছাত্র ছাত্রীদের হাতে রেজাল্ট শীট তুলে দেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, কাউন্সিল অব মস্ক টাওয়ার হ্যামলেটস এর সম্মানিত চেয়ারম্যান, ফোর্ড স্কয়ার মসজিদের মুহতারাম প্রধান ইমাম হজরত মাওলানা শামসুল হক।
কুরআন হাইয়ার লেভেল এর ছাত্র মুহাম্মদ তায়েফ কাহার ও মাহির রব এর কুরআন তেলাওয়াত দিয়ে শুরু হওয়া উক্ত অনুষ্ঠানে ছাত্রছাত্রীরা একক ও গ্রুপভিত্তিক ইংরেজি ও আরবীতে মনোমুগ্ধকর নাশীদ পরিবেশন করে।
প্রধান অতিথি তার বক্তব্যে ছাত্রছাত্রীকে এই দুনিয়ার পরীক্ষায় সফল হবার চেষ্টার পাশাপাশি আখেরাতের অনিবার্য পরীক্ষায় সফল হবার দৃঢ় চেষ্টা করার আহবান জানান। এজন্যে তিনি সবাইকে মা-বাবা ও উস্তাদগণের আনুগত্য করার প্রতি জোর তাকিদ দেন।
উক্ত অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইভনিং মাদরাসার উস্তাদ মাওলানা সাদিকুর রহমান, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা মাজহারুল ইসলাম, মাওলানা কাউসার আহমদ, উস্তাদা ওয়াক্বিয়া বেগম, উস্তাদা সুমা খানম এবং মসজিদ কমিটির ট্রেজারার জনাব হাজী মানিক আলী। শেষে এক মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button